মধ্যরাতে অভিসারে গিয়ে প্রেমিকার স্বামীর হাতে খু’ন - বাংলা একাত্তর মধ্যরাতে অভিসারে গিয়ে প্রেমিকার স্বামীর হাতে খু’ন - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৪:০৮ পূর্বাহ্ন

মধ্যরাতে অভিসারে গিয়ে প্রেমিকার স্বামীর হাতে খু’ন

মধ্যরাতে অভিসারে গিয়ে প্রেমিকার স্বামীর হাতে খু’ন

প্রতীকী ছবি

নওগাঁর রাণীনগরে মাছ চাষিকে হ’’ত্যার র’হস্য উদঘাটন করেছে পুলিশ। প’রকীয়ার জের ধরে রতন স’রকার (৪৬) নামে ওই মাছ চাষিকে দেশীয় অ’স্ত্র হাসুয়া দিয়ে কু’পিয়ে হ’’ত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ। শনিবার (২ এপ্রিল) মধ্যরাতে উপজে’লার দেউলা মানিকহার গ্রামে এ হ’’ত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। হ’’ত্যাকাণ্ডের শি’কার রতন স’রকার দেউলা মানিকহার গ্রামের মৃ’ত রবীন্দ্রনাথ স’রকারের ছেলে।

এ ঘটনার সাথে জ’ড়িত দেউলা মানিকহার গ্রামের সুশীল চন্দ্র স’রকার (৫২) ও তার স্ত্রী মাধবী রানীকে (৩৫) আ’টক করেছে পুলিশ। আ’টক দুইজনকে রোববার (৩ এপ্রিল) আ’দালতে প্রেরণ করা হয়েছে। রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ জানান, নি’হত রতন স’রকার একজন মাছ চাষি। গ্রামে তিনি নিজের দুইটি পুকুরে মাছ চাষ করতেন।

শনিবার রাত ১১টার দিকে তিনি পুকুর দেখাশোনা করার কথা বলে বাড়ি থেকে বের হয়ে তার প’রকীয়া প্রেমিকা সুশীলের স্ত্রীর কাছে যান। এসময় সুশীল বি’ষয়টি জানতে পেরে দেশীয় অ’স্ত্র হাসুয়া দিয়ে রতনকে এ’লোপাথাড়ি কু’পিয়ে র’ক্তাক্ত জ’খম করে বাড়ি পাশে উঠানে ফে’লে রেখে চলে যান।

মধ্যরাতে রতনের পরিবারের লোকজন জানতে পারে বাড়ীর কাছে একটি উঠানে র’ক্তাক্ত জ’খম অবস্থায় পড়ে আছে রতন। এরপর রতনের পরিবারের লোকজন তাকে র’ক্তাক্ত জ’খম অবস্থায় উ’দ্ধার করে রাণীনগর উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।

ওসি জানান, প’রকীয়ার জের ধরে রতনকে কু’পিয়ে হ’’ত্যার ঘটনায় সুশীল ও তার স্ত্রীকে আ’সামি করে থানায় মা’মলা দা’য়ের করা হয়।

এরপর পুলিশ সুশীল ও তার স্ত্রীকে আ’টক করে জি’জ্ঞাসাবাদ করলে প’রকীয়ার জের ধরে রতনকে কু’পিয়ে হ’’ত্যা করেছে বলে স্বীকার করেছেন। আ’টক দুইজনকে রোববার আ’দালতে প্রেরণ করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com