রমজান উপলক্ষে রাজধানীতে কম দামে পাওয়া যাবে দুধ-ডিম-গোশত, যেখানে পাওয়া যাবে - বাংলা একাত্তর রমজান উপলক্ষে রাজধানীতে কম দামে পাওয়া যাবে দুধ-ডিম-গোশত, যেখানে পাওয়া যাবে - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

রমজান উপলক্ষে রাজধানীতে কম দামে পাওয়া যাবে দুধ-ডিম-গোশত, যেখানে পাওয়া যাবে

রমজান উপলক্ষে রাজধানীতে কম দামে পাওয়া যাবে দুধ-ডিম-গোশত, যেখানে পাওয়া যাবে

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় এর উদ্যোগে রাজধানীতে কম দামে বিক্রয় করা হবে দুধ, ডিম, ও গোশত। রোববার (৩ এপ্রিল) থেকে ভ্রাম্যমান বিক্রয় উদ্যোগ গ্রহণ করেছে মন্ত্রণালয়।

রমজান মাসে মূল্য স্থিতিশীল রাখতে এই উদ্যোগকে স্বাগত জানিয়েছে রাজধানীবাসী। সরবরাহ বৃদ্ধি এবং সাপ্লাই চেইন সচল রেখে জনসাধারণের পুষ্টি চাহিদা পূরণ করতে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

রোববার সকালে ভ্রাম্যমাণ এই বিপণন কর্মসূচি উদ্বোধন করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। রাজধানীর ১০ টি স্থানে ভ্রাম্যমাণ এই বিক্রয় কেন্দ্র চালু থাকবে ২৮ রমজান পর্যন্ত।

প্রাথমিকভাবে সচিবালয় সংলগ্ন আব্দুল গণি রোড, খামারবাড়ি রাজধানী গোল চত্বর, জাপান গার্ডেন সিটি, মিরপুর ৬০ ফুট রাস্তা, আজিমপুর মাতৃসদন, পুরান ঢাকার নয়াবাজার, আরামবাগ, নতুন বাজার, মিরপুরের কালশী এবং যাত্রাবাড়ি ভ্রাম্যমাণ বিপণন ব্যবস্থা চালু করা হবে।

পাস্তুরিত তরল দুধ প্রতি লিটার ৬০ টাকা, গরুর গোশত প্রতি কেজি ৫৫০ টাকা, খাসির গোশত প্রতি কেজি ৮০০ টাকা, ড্রেসড ব্রয়লার প্রতি কেজি ২০০ টাকা এবং ডিম প্রতি হালি ৩০ টাকা দরে বিক্রয় করা হবে।সূত্র : বাসস

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com