পাকিস্থানে চরম উত্তেজনা - বাংলা একাত্তর পাকিস্থানে চরম উত্তেজনা - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন

পাকিস্থানে চরম উত্তেজনা

পাকিস্থানে চরম উত্তেজনা

পাকিস্তানে টানটান উত্তেজনা বিরাজ করছে। প্রধানমন্ত্রী ইমরান খান তার গদি রক্ষা করতে পারবেন কিনা সেটি নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ এবং চায়ের কাপে ঝড়। বিরোধীদের উত্থাপিত অনাস্থা প্রস্তাবের ওপর আজ জাতীয় পরিষদে ভোট অনুষ্ঠিত হবে।

এখনো পর্যন্ত যতদূর জানা গিয়েছে তাতে করে ইমরান খানকে তার গদি ছাড়তে হবে। তবে শেষ পর্যন্ত স্টাবলিশমেন্ট কোন পক্ষে এবং শেষমেষ কি ঘটে তার কিছুই বলা যাচ্ছে না।

খবর ছড়িয়ে পড়েছে, ইমরান খানের দলকে জাতীয় পরিষদ ঘেরাও করে রাখতে বলা হয়েছে। তবে এই তথ্যটি প্রত্যাখ্যান করেছেন পাকিস্তানের তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী। শেষ মুহূর্তে এসে নিজের সিদ্ধান্ত পরিবর্তন করেন প্রধানমন্ত্রী ইমরান খান।

জাতীয় পরিষদের অধিবেশন চলার সময় উপস্থিত থাকবেন তিনি। তার দলের সব সদস্যকে উপস্থিত থাকার নির্দেশনা দেয়া হয়েছে। তাদেরকে বলা হয়েছে প্রধানমন্ত্রীর পক্ষ নিয়ে যেন তারা জাতীয় পরিষদের ভেতরে অবস্থান করেন এবং সোচ্চার থাকেন।

এছাড়াও বলা হয়েছে প্রধানমন্ত্রীকে উৎখাতের জন্য যুক্তরাষ্ট্রের মধ্যে আন্তর্জাতিক ষড়যন্ত্রকে প্রতিহত করতে শান্তিপূর্ণ বিক্ষোভ চালিয়ে যেতে। পাকিস্তানের জনগণের সাথে সরাসরি প্রশ্নোত্তর পর্বে তিনি এই আহ্বান জানিয়েছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com