‘লেংটার মেলা’য় অ’শ্লীল নৃত্য ও মা’দকের আসর বন্ধ করে দিলো প্রশাসন - বাংলা একাত্তর ‘লেংটার মেলা’য় অ’শ্লীল নৃত্য ও মা’দকের আসর বন্ধ করে দিলো প্রশাসন - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৫০ অপরাহ্ন

শিরোনাম :
ঢাকা টেস্টে দেড়শ রানের মাইলফলক মুশফিকের ভারতের রেকর্ড ভেঙ্গে বিশ্ব রেকর্ড গড়লেন লিটন-মুশফিক হিরো আলমকে নিয়ে বোমা ফাটালেন সদ্য তালাক দেওয়া স্ত্রী ২১ মাস পর একই কারাগারে প্রদীপ-চুমকি! দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি
‘লেংটার মেলা’য় অ’শ্লীল নৃত্য ও মা’দকের আসর বন্ধ করে দিলো প্রশাসন

‘লেংটার মেলা’য় অ’শ্লীল নৃত্য ও মা’দকের আসর বন্ধ করে দিলো প্রশাসন

১৭ চৈত্র থেকে ৭দিন ব্যাপি শুরু হতে যাওয়া চাঁদপুর জে’লার মতলব উত্তর বেলতলি বদরপুর হযরত শাহ সলেমান লেংটার মেলা বন্ধ ঘোষনা করেছে প্রশাসন।দেশের বিভিন্ন স্থান থেকে দর্শণার্থী শাহ সোলেমান (র.) মাজার জিযারতের উদ্দেশ্যে ছুটে আসছে। দর্শণার্থী ঠে’কাতে তৎপর মতলব উত্তর থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে ওই মেলায় দেখা গেছে, হাজারো মানুষের ভিড়। তিন কিলোমিটার এলাকাজুড়ে চলছে মেলাটির নানা কার্যক্রম। বিভিন্ন জিনিসের পসরা সাজিয়ে বসে আছেন বিক্রেতারা। মাজার এলাকায় আশেকান ও ভক্তদের উপচে পড়া ভিড়। মাজারটির পশ্চিম দিকে পুকুরের পাড়ে, পুকুরসংলগ্ন বাগানে ও বেড়িবাঁধ এলাকায় গাঁ’জা-ম’দ সেবন ও বিক্রির জমজমাট আসর চলছে।

পুলিশ ও প্রশাসনের নজরদারি সত্ত্বেও সেখানে প্রকাশ্যে গাঁ’জা, আফিমসহ বিভিন্ন মা’দকের পসরা সাজিয়েছেন বিক্রেতারা। নে’শাখোরেরা সেখানে এসে আড্ডা দিচ্ছেন। এ ছাড়া মেলার কয়েকটি এলাকায় নারীদের অ’শ্লীল নৃত্যের জমজমাট আসরও দেখা গেছে।

স্থানীয় বাসিন্দাদের অ’ভিযোগ, লেংটার মেলার নামে এখানে যেভাবে দিন ও রাতে মা’দক ও অ’শ্লীল নাচগানের আসর বসছে, তা মেনে নেওয়া যায় না। মেলা উপলক্ষ্যে এলাকার শতাধিক স্থানে মা’দক কেনাবেচা ও সেবনের জমজমাট আড্ডা চলছে। এতে মেলা ও আশপাশের এলাকার পরিবেশ ন’ষ্ট হচ্ছে। নে’শাগ্রস্ত ও বিপথগামী হয়ে পড়ছে কি’শোর-তরুণেরা। ন’ষ্ট হচ্ছে সামাজিক পরিবেশ। বাইরে মেলা আর ভেতরে চলছে লাখ লাখ টাকার মা’দকের ব্যবসা। প্রশাসনের নজরদারির অভাবেই এসব অ’পকর্ম হচ্ছে।

এ ব্যাপারে মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্ম’দ শাহজাহান কামাল বলেন, মেলা এলাকার পরিবেশ স্বাভাবিক রাখতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অসামাজিক কাজ বন্ধে নজরদারি চালাচ্ছেন তাঁরা। এরপরও পুলিশ ও প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে কিছু লোক সেখানে মা’দক কেনাবেচা ও অ’শ্লীল নৃত্যের আয়োজন করছে বলে জানা গেছে। এসব বন্ধে ক’ঠোর পদক্ষেপ নেওয়া হচ্ছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com