জন্মদিনে হবু বউমার সঙ্গে তুমুল নাচ অঙ্কুশের বাবার! (ভিডিও) - বাংলা একাত্তর জন্মদিনে হবু বউমার সঙ্গে তুমুল নাচ অঙ্কুশের বাবার! (ভিডিও) - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৪:১৪ পূর্বাহ্ন

জন্মদিনে হবু বউমার সঙ্গে তুমুল নাচ অঙ্কুশের বাবার! (ভিডিও)

জন্মদিনে হবু বউমার সঙ্গে তুমুল নাচ অঙ্কুশের বাবার! (ভিডিও)

এ যেন বলিউডের অমিতাভ বচ্চন ও ঐশরিয়া রাইয়ের টলিউড ভার্সন! এতদিন যে রসায়নে মেতেছে বলিউড, বৃহস্পতিবার (৩১ মার্চ) রাতে তেমনই ঝলক দেখা গেলো কলকাতায়।টলিউডের এ সংস্করণ কারা? অঙ্কুশ হাজরার বাবা আর তার হবু বউমা ঐন্দ্রিলা সেন। ৩১ মার্চ জন্মদিন ছিল এ অভিনেত্রীর। সেই পার্টিতে আমন্ত্রণ জানানো হয় গোটা টলিউডকে। টেলিপাড়া থেকে টলিপাড়া, বাদ ছিলেন না কেউই।

সেখানেই রাত বেড়েছে। সঙ্গে বেড়েছে উদযাপনের হুল্লোড়ও। কখনো দেব তার ‘চ্যালেঞ্জ’ ছবির জনপ্রিয় গান ‘ভজ গৌরাঙ্গ কহ গৌরাঙ্গ’ এর তালে নাচছেন। কখনো সোহম চক্রবর্তী নেচেছেন ‘যতই বল আমায় বোকা ভোলা’ গানের সঙ্গে।

হঠাৎ লং বার টপে ঐন্দ্রিলা এবং অঙ্কুশের বাবা। গানের তালে জমিয়ে নাচছেন দুজনে। দেখে যেন থমকে গেলো টলিউড। ক্ষণিকের ঘোর কাটিয়ে দ্বিগুণ উল্লাসে ফেটে পড়েন সবাই।হাততালি দিয়ে উৎসাহ দিয়েছেন শ্বশুর-বউমাকে। দুজনের রসায়নের কাছে ফিকে হয়ে গেছে অঙ্কুশের উপস্থিতি। এভাবেই সন্ধ্যা থেকে জমে ওঠে ঐন্দ্রিলার জন্মদিন। চলে গভীর রাত পর্যন্ত।

সাধারণত জন্মদিনে অঙ্কুশের সঙ্গে বাইরে চলে যান তিনি। শহরে থাকলেও নিজেদের মতো করে সময় কাটান। ২০২২ সালের ৩১ মার্চ সব দিক থেকেই ভিন্ন রকম। প্রেমিকের চুমুতে ভোর হয়েছে ‘বার্থ ডে গার্ল’-এর। সন্ধ্যায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে মন্ত্রী সুজিত বসু, আলো ছড়িয়েছেন ঐন্দ্রিলার জন্মদিনের পার্টিতে। ভিডিও

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com