সন্তানদের সময় দিতে বিসিএস ক্যাডারের চাকরি ছাড়লেন মা - বাংলা একাত্তর সন্তানদের সময় দিতে বিসিএস ক্যাডারের চাকরি ছাড়লেন মা - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৮:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
সন্তানদের সময় দিতে বিসিএস ক্যাডারের চাকরি ছাড়লেন মা

সন্তানদের সময় দিতে বিসিএস ক্যাডারের চাকরি ছাড়লেন মা

সন্তানদের একটু বেশি সময় দিতে বিসিএস ক্যাডারের চাকরি ছেড়ে স্বেচ্ছায় অবসর চাইলেন এক মা। ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা জান্নাত ই হুর (সেতু)। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে বিসিএস ক্যাডার হয়ে মৎস্য কর্মকর্তা হিসেবে চাকরি নেন তিনি।

২০১১ সালে তিনি ২৯তম বিসিএস ক্যাডার হিসেবে উত্তীর্ণ হন এবং সে বছরই বিয়ে করেন সহপাঠী সানোয়ার রাসেলকে। জান্নাত ই হুর (সেতু) গত বৃহস্পতিবার তার দীর্ঘ ১০ বছরের কর্মজীবনের ইতি টেনে সন্তানদের টানে ফিরে গেলেন সন্তানদের উজ্জ্বল ভবিষ্যতের আশায়।

তিন সন্তানের জননী জান্নাত ই হুর (সেতু)’র স্বামী সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সানোয়ার রাসেল ঈশ্বরগঞ্জ উপজেলায় কর্মরত। স্বামী এবং স্ত্রী দুজনেই সরকারি কর্মজীবী হাওয়ায় সন্তানদের একদমই সময় দিতে পারছিলেন না এই দম্পতি। সন্তানদের একটু বেশি সময় দিতেই এমন সিদ্ধান্ত বলে জানিয়েছেন জান্নাত ই হুর (সেতু)। তিনি শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার রাণীশিমুল গ্রামের মো. জাহাঙ্গীর আলমের মেয়ে।

সন্তানদের স্বাভাবিক বেড়ে ওঠা এবং সঠিক পরিচর্যা অভাব বোধ করছিলেন জান্নাত ই হুর (সেতু)। সন্তানদের জীবনে বিরূপ প্রভাব পড়তে পারে, নানান দিক চিন্তা করেই তিনি চাকরি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। জানুয়ারিতে আবেদন করেন সরকারের কাছে, অবশেষে অনুমোদন পেয়ে বৃহস্পতিবার কর্মস্থলে সহকর্মীদের কাছ থেকে আনুষ্ঠানিক বিদায় নিয়েছেন জান্নাত ই হুর (সেতু)।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com