স্বস্তির খবর নিয়ে এলেন পরীমণি - বাংলা একাত্তর স্বস্তির খবর নিয়ে এলেন পরীমণি - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:১২ পূর্বাহ্ন

স্বস্তির খবর নিয়ে এলেন পরীমণি

স্বস্তির খবর নিয়ে এলেন পরীমণি

ভক্তদের জন্য স্বস্তির খবর নিয়ে এলেন পরীমণি। পাঁচ দিন হাসপাতালে থাকার পর বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকেলে বাসায় ফিরেছেন তিনি। তার শারীরিক অবস্থাও এখন আগের চেয়ে অনেক ভালো। পরীমণি নিজেই বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

গত রোববার (২৭ মার্চ) বিকেলে আহত হয়ে রাজধানীর এভাকেয়ার হাসপাতালে ভর্তি হন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা। নায়িকা নিজেই নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করেন।

হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তার শরীরে রক্ত দেওয়া হচ্ছে এমন একটি ছবি প্রকাশ করে ক্যাপশনে পরী লেখেন, ‘একটি দুর্ঘটনা’।
বাসায় ফিরে গণমাধ্যমকে এই নায়িকা বলেন, ‘পাঁচ দিন হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর আজ বিকেলে বাসায় ফিরেছি। শরীর এখনো পুরোপুরি সুস্থ না। বিশ্রাম নিচ্ছি। তবে আগের তুলনায় অনেকটাই ভালো।’

পরী আরও বলেন, ‘আমার শরীরে হিমোগ্লোবিন কমে গিয়েছিল, ভিটামিন ডি ও কম ছিল। তা ছাড়া আগে থেকে আমার শরীরে লো প্রেশার। বাসায় ফিরেছি কিন্তু শরীর কিছুটা দুর্বল এখনো। পা এক জায়গায় ফেললে আরেক জায়গায় পড়ছে মনে হচ্ছে। ডাক্তার বলেছেন ঠিকঠাকমতো ওষুধ খেতে। কিন্তু ওষুধ খেলেই আমার বমি হচ্ছে। আর সে কারণে শরীরটা দুর্বল। সবাই আমার জন্য দোয়া করবেন।’

গত রোববার সকালে বাসায় চেয়ারে বসা ছিলেন পরীমণি। এক পর্যায়ে মাথা ঘুরে সেই চেয়ারসহ উল্টে পড়ে যান তিনি। যা নিয়ে বাসার সবাই বেশ ভয়ের মধ্যে ছিলেন। অবশেষে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন অন্তঃসত্ত্বা এই নায়িকা। তার অনাগত সন্তানের বয়স ১৮ সপ্তাহ পার হয়েছে।

উল্লেখ্য, গত ১১ মার্চ মুক্তি পেয়েছে পরীমণি ও শরিফুল রাজ অভিনীত সিনেমা ‘গুণিন’। এই সিনেমার কাজ করতে গিয়েই তারা একে-অপরের প্রেমে পড়েন এবং ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করে ঘর বাঁধেন। প্রথমবারের মতো সন্তানের মুখ দেখার অপেক্ষায় আছেন তারা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com