রাজধানীতে চরমোনাই পীরের সমাবেশে মানুষের ঢল, ৫ দফা দাবি - বাংলা একাত্তর রাজধানীতে চরমোনাই পীরের সমাবেশে মানুষের ঢল, ৫ দফা দাবি - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন

শিরোনাম :
কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি ব্যাক টু ব্যাক সেঞ্চুরির পর যে স্ট্যাটাস দিলেন মুশফিকের স্ত্রী যত খুশি ডলার আনা যাবে, লাগবেনা জবাবদিহিতা যানচলাচলের জন্য প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু কাপাসিয়ায় দুই বেকারির মালিককে এক লাখ টাকা জরিমানা সকালে মাঠে থাকলে তো হার্ট অ্যাটাকই করে ফেলতাম: পাপন দীপিকার এই পোশাকের দামে ঢাকায় কেনা যাবে ফ্ল্যাট!
রাজধানীতে চরমোনাই পীরের সমাবেশে মানুষের ঢল, ৫ দফা দাবি

রাজধানীতে চরমোনাই পীরের সমাবেশে মানুষের ঢল, ৫ দফা দাবি

রাজনীতি; ৫ দফা দাবিতে ঢাকায় সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।  শুক্রবার জুম্মার নামাজের পর গুলিস্তান পার্কে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে দ্রব্যমূল্যের দাম কমানোসহ ৫ দফা দাবি জানানো হয়।

শুক্রবার সকাল থেকেই সারাদেশের বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে সমাবেশে এলাকায় জড়ো হতে থাকেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নেতাকর্মীরা।  এছাড়াও সারাদেশ থেকে দলটির নেতাকর্মীরা বিভিন্ন যানবাহন  যোগে ঢাকায় আসেন। সমাবেশকে কেন্দ্র করে গুলিস্তান এলাকা জনসমুদ্রে পরিণত হয়।  এ সময় আইনশৃঙ্খলা বাহিনীকে সতর্ক অবস্থানে দেখা যায়।  বায়তুল মোকাররম, শাপলা চত্ব্‌, পল্টন মোড় এলাকায় বিপুল সংখ্যক পুলিশ সদস্য উপস্থিত থাকতে দেখা যায় এছাড়াও সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও বেশ তৎপর ছিলেন। 

 মহাসমাবেশে সভাপতিত্ব করছেন দলের আমীর চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম। এছাড়াও বক্তব্য রাখেন নেতৃস্থানীয় ওলামা মাশায়েখ, জাতীয় ও কেন্দ্রীয় নেতারা।

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর  মহাসমাবেশে উত্থাপিত পাঁচটি দাবির মধ্যে রয়েছে-  দ্রব্যমূল্যের দাম কমানো, শিক্ষা সিলেবাসে ধর্মীয় শিক্ষা সংকোচন বন্ধ, ইসলাম, দেশ ও মানবতাবিরোধী বিধিমালা-২০২২ বাতিল; স্বাধীনতার মূল লক্ষ্য- সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা এবং দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত কল্যাণ রাষ্ট্র গঠনে ইসলামি হুকুমত কায়েম।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com