হবিগঞ্জে দুই পুলিশ সদস্যকে পিটিয়েছে মাদক ব্যবসায়ীরা - বাংলা একাত্তর হবিগঞ্জে দুই পুলিশ সদস্যকে পিটিয়েছে মাদক ব্যবসায়ীরা - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি ব্যাক টু ব্যাক সেঞ্চুরির পর যে স্ট্যাটাস দিলেন মুশফিকের স্ত্রী যত খুশি ডলার আনা যাবে, লাগবেনা জবাবদিহিতা যানচলাচলের জন্য প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু কাপাসিয়ায় দুই বেকারির মালিককে এক লাখ টাকা জরিমানা
হবিগঞ্জে দুই পুলিশ সদস্যকে পিটিয়েছে মাদক ব্যবসায়ীরা

হবিগঞ্জে দুই পুলিশ সদস্যকে পিটিয়েছে মাদক ব্যবসায়ীরা

সারাদেশঃ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান পরিচালনাকালে ২ পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ীরা। বৃহস্পতিবার (৩১ মার্চ) রাত ১০টার দিকে হবিগঞ্জের চুনারুঘাটে এ ঘটনাটি ঘটে। আহত দুই পুলিশ সদস্যকে হবিগঞ্জের সদর হাসপাতালে গুরুতর অবস্থায় ভর্তি করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার ওসি তদন্ত চম্পক ধাম।

স্থানীয়রা বলেন বৃহস্পতিবার রাত ১০ টার দিকে চুনারুঘাট থানা এসআই তরিকুল সহ পুলিশের বেশ কয়েকজন সদস্য গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ীদের ধরতে দেউন্দি বাগানে অভিযান পরিচালনা করেন। সময় তারা পুলিশের উপর হামলা চালায়। এতে এসআই তরিকুল ইসলাম ও কনস্টেবল জুয়েল মিয়া আহত হন। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করান।

মাদক ব্যবসায়ীদের ধরার জন্য রাতেই একাধিক অভিযান পরিচালনা করে চুনারুঘাট থানা পুলিশ। ঘটনার সাথে জড়িত সন্দেহে ছয়জনকে ওই রাতেই আটক করা হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com