আইসিইউতে গায়ক আকবর - বাংলা একাত্তর আইসিইউতে গায়ক আকবর - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৫৭ অপরাহ্ন

শিরোনাম :
ঢাকা টেস্টে দেড়শ রানের মাইলফলক মুশফিকের ভারতের রেকর্ড ভেঙ্গে বিশ্ব রেকর্ড গড়লেন লিটন-মুশফিক হিরো আলমকে নিয়ে বোমা ফাটালেন সদ্য তালাক দেওয়া স্ত্রী ২১ মাস পর একই কারাগারে প্রদীপ-চুমকি! দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি
আইসিইউতে গায়ক আকবর

আইসিইউতে গায়ক আকবর

এক সময় পেশায় ছিলেন রিকশাচালক। রাস্তায় রিকশায় প্যাডেল মারতেন আর গেয়ে বেড়াতেন নানারকম গান। তার গায়কীতে মুগ্ধ হতেন যাত্রী, পথচারীরা। তার সুরেলা কণ্ঠের সুনাম ছড়িয়ে পড়লো চারদিকে। দেশের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি দিয়ে রাতারাতি তারকা বনে যাওয়া গায়ক আকবর ভালো নেই। বর্তমানে এই শিল্পী অসুস্থ। তিনি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) আছেন।

গায়ক আকবর দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনির অসুখসহ বেশ কিছু জটিল রোগে আক্রান্ত। গত সাত মাস ধরে তার পায়ের অবস্থাও জটিল। হাঁটতে পারেন না আকবর। এবার পায়ের অপারেশনের পর আইসিইউতে নেওয়া হয়েছে এই গায়ককে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে অসুস্থ গায়ক আকবরের চিকিৎসার খরচ আজীবনের জন্য মওকুফ করে দিয়েছেন। এই হাসপাতালেই হয়েছে তার পায়ের অপারেশন।

আজ বৃহস্পতিবার (৩১ মার্চ) আকবরের একমাত্র মেয়ে অথৈ জানান, বুধবার (৩০ মার্চ) সকাল ৮টায় ওটিতে নেওয়া হয় তার বাবা আকবরকে। অস্ত্রোপচার চলে বেশ লম্বা সময় ধরে। অথৈ বলেন, আলহামদুলিল্লাহ। সফলভাবে আব্বুর অপারেশন সম্পন্ন হয়েছে। বর্তমানে আব্বু আইসিইউতে আছে। সবাই আমার আব্বুর জন্য দোয়া করবেন।

অপারেশন শুরুর আগে ফেসবুকে এক পোস্ট দিয়ে দেশবাসীর কাছে দোয়া চান আকবর। তিনি লেখেন, গত সাত মাস ধরে আমি হাঁটতে পারি না। সবাই মন থেকে আমার জন্য দোয়া করবেন আমি যেন আবার আগের মতো হাঁটতে পারি। আমিন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com