ছাত্রীকে বাসায় ডেকে শিক্ষক-বাড়িওয়ালা মিলে গণধ’র্ষণ - বাংলা একাত্তর ছাত্রীকে বাসায় ডেকে শিক্ষক-বাড়িওয়ালা মিলে গণধ’র্ষণ - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০১:০৫ অপরাহ্ন

শিরোনাম :
ঢাকা টেস্টে দেড়শ রানের মাইলফলক মুশফিকের ভারতের রেকর্ড ভেঙ্গে বিশ্ব রেকর্ড গড়লেন লিটন-মুশফিক হিরো আলমকে নিয়ে বোমা ফাটালেন সদ্য তালাক দেওয়া স্ত্রী ২১ মাস পর একই কারাগারে প্রদীপ-চুমকি! দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি
ছাত্রীকে বাসায় ডেকে শিক্ষক-বাড়িওয়ালা মিলে গণধ’র্ষণ

ছাত্রীকে বাসায় ডেকে শিক্ষক-বাড়িওয়ালা মিলে গণধ’র্ষণ

শেরপুরে নিজ কলেজের শিক্ষার্থীকে (১৬) বাসায় ডেকে এনে গণধ”ণের অ’ভিযোগ উঠেছে এক শিক্ষকসহ তিনজনের বি’রুদ্ধে। অ’ভিযুক্ত ওই শিক্ষকের নাম জোবায়ের হোসাইন (২৮)। তিনি শেরপুর নকলা উপজে’লার চৌধুরী ছবরুন্নেছা মহিলা ডিগ্রি কলেজের আইসিটি বি’ষয়ের শিক্ষক।

অপর দুজন শেরপুর শহরের গৌরিপুর মহল্লার লুৎফর রহমান ও আবু রাহাত। শিক্ষক জোবায়ের জে’লার শ্রীবরর্দী উপজে’লার রাণি শিমুল ইউনিয়নের অবসরপ্রাপ্ত শিক্ষক সুরুজ্জামানের ছেলে। জোবায়ের এক স’ন্তানের জনক।

অ’ভিযুক্তদের মধ্যে ওই শিক্ষক ও লুৎফর রহমানকে রাতেই গ্রে’ফতার করে পুলিশ। অপরজন প’লাতক। আজ দুপুরে ভি’কটিমের স্বা’স্থ্য পরীক্ষা সম্পন্ন হয়।গতকাল বুধবার দিবাগত রাতে শেরপুর শহরের গৌরপুর এলাকায় ওই গণধ”ণের ঘটনা ঘটে বলে অ’ভিযোগ। এ ঘটনায় শেরপুর সদর থানায় মা’মলা করা হয়েছে। অ’ভিযুক্ত শিক্ষককে কলেজ থেকে সাময়িক ব’রখাস্ত করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, গতকাল সন্ধ্যার দিকে ওই শিক্ষক ভি’কটিমকে নকলা থেকে শেরপুর শহরের গৌরিপুরর এলাকার ভাড়া বাসায় ডেকে আনেন। তারপর নানা প্রলোভনে মেয়েটিকে ধ”ণ করেন। বি’ষয়টি বাসার মালিক লুৎফর রহমান বুঝতে পেরে, বাসার মালিকের বন্ধু আবু রাহাতকে খবর দেন।

এবার লুৎফর ও রাহাত ছাত্রীর ধ”ণের বি’ষয়টি ফাঁ’স করে দেওয়ার ভ’য় দেখিয়ে মেয়েটিকে বা’ধ্য করে পালাক্রমে ধ”ণ করেন। রাত ১০টার দিকে ভি’কটিমকে মোটরসাইকেলযোগে নকলা পর্যন্ত এগিয়ে দেন ওই শিক্ষক। মেয়েটি বাসায় পৌঁছে ঘটনা স্বজনদের জানান। স্বজনদের সহযোগিতা নিয়ে শিক্ষার্থী ৯৯৯ এ ফোন করলে রাতেই কলেজ শিক্ষককে গ্রে’ফতার করে নকলা থানা পুলিশ।

আজ ভোরের দিকে শেরপুর থেকে বাসার মালিক লুৎফরকে গ্রে’ফতার করে সদর থানা পুলিশ। লুৎফর স্থানীয় আব্দুর রহিমের ছেলে। শিক্ষার্থীর বাবা মা চিকিৎসাজনিত কারণে বর্তমানে ভারতের চেন্নাই রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহাম্মেদ বলেন, অ’ভিযুক্তদের রি’মান্ড চেয়ে আ’দালতে পাঠানো হয়েছে। অপর অ’ভিযুক্ত রাহাতকে পুলিশ খুঁজছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com