জামালপুরের বাবা ও ৪ বছরের মেয়েকে পি’টিয়ে হ’ত্যা করে লা’শ নদীতে ফে’লে দিল প্রতিপক্ষ

| আপডেট :  ৩১ মার্চ ২০২২, ০৪:১৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩১ মার্চ ২০২২, ০৪:১৪ অপরাহ্ণ

জামালপুরের সরিষাবাড়ীতে বালু উত্তোলন সিন্ডিকে’টের ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে একটি সং’ঘর্ষ তৈরি হয়। এতে প্রতিপক্ষের আ’ঘাতে বাবা ও চার বছর বয়সী মেয়ের খু’ন হওয়ার ঘটনা ঘটেছে।বৃহস্পতিবার ভোর বেলায় উপজে’লার কৃষ্টপুর ব্রীজ সংলগ্ন ঝিনাই নদী থেকে পুলিশ বাবা-মেয়ের লা’শ উ’দ্ধার করে। পরে ম’য়নাত’দন্তের জন্য তাদেরকে জে’লা ম’র্গে পাঠানো হয়।

নি’হত ওই বাবার নাম আ: আজিজ। আর তার মেয়ে জান্নাত। তারা কামরাবাদ ইউনিয়নের বয়েসিং গ্রামের বাসিন্দা।স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে উপজে’লার কামরাবাদ ইউনিয়নের বয়েসিং গ্রামের জালেক মন্ডলের ছেলে আ: আজিজ (৪৮) ও আজহার উদ্দীন সমর্থকদের মধ্যে বেশ কিছু দিন ধরে বি’রোধ চলে আসছিল। ঘটনায় উভ’য় পক্ষের আ’দালতে মা’মলা চলছে।

আ: আজিজ বুধবার আ’দালতে মা’মলার হাজিরা দিয়ে সন্ধ্যার পর বাড়িতে আসেন। মুহূর্তের মধ্যে প্রতিপক্ষ আজহার উদ্দিন গং সংবাদ পেয়ে আ: আজিজের বাড়িতে হা’মলা চা’লায়। এ সময় আ: আজিজ তার চার বছরের মেয়ে শি’শু জান্নাতকে নিয়ে আত্মরক্ষার জন্য বাড়ি ছেড়ে পালানোর চেষ্টা করেন। কিন্ত পারেননি। পিছু নেয়া প্রতিপক্ষ আজহার উদ্দীন গং কৃষ্টপুর ব্রীজ সংলগ্ন ঝিনাই নদীর পাড়ে আ: আজিজ ও তার মেয়ে জান্নাতকে ধরে নিয়ে এলোপাতাড়ি পি’টিয়ে হ’’ত্যা করে। পরে বাবা-মেয়ের লা’শ নদীতে ফে’লে দেয় তারা।

নি’হত আ: আজিজের স্ত্রী রত্না বেগম জানান, কী দোষ করেছিল আমার স্বামী ও একমাত্র শি’শু মেয়ে জান্নাত (৪)। আজহার, আলমগীর, আলআমিন, গুধু, মোহাম্ম’দ, বাবু, সাগর, রুবেলরা আমার স্বামী ও মেয়ে জান্নাতকে পি’টিয়ে হ’’ত্যা করেছে। আমি এর দৃষ্টান্তমূলক শা’স্তির দাবি করছি।

অফিসার ইনর্চাজ (ওসি) রকিবুল হাসান জানান, বৃহস্পতিবার ভোরে সংবাদ পেয়ে কৃষ্টপুর ব্রীজ সংলগ্ন ঝিনাই নদী থেকে আ: আজিজ ও জান্নাতকে মৃ’ত অবস্থায় উ’দ্ধার করে লা’শ ম’য়নাত’দন্তের জন্য জে’লা ম’র্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকা থেকে চারজনকে আ’টক করা হয়েছে। ঘটনার পর থেকেই আজহার ও তার সমর্থকেরা প’লাতক রয়েছে বলে জানা গেছে। থানায় মা’মলা করার প্রস্তুতি চলছে।