মঞ্চ থেকে জুতা ছুড়ে মারলেন উপজেলা চেয়ারম্যান - বাংলা একাত্তর মঞ্চ থেকে জুতা ছুড়ে মারলেন উপজেলা চেয়ারম্যান - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৪:০২ পূর্বাহ্ন

মঞ্চ থেকে জুতা ছুড়ে মারলেন উপজেলা চেয়ারম্যান

মঞ্চ থেকে জুতা ছুড়ে মারলেন উপজেলা চেয়ারম্যান

আলোচনা সভায় বক্তব্য দেওয়ার সময় এক কর্মীর দিকে নীলফামারীর ডোমার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজে’লা চেয়ারম্যান তোফায়েল আহমেদের পায়ের জুতা ছু’ড়ে মা’রার ভিডিও ভাইরাল হয়েছে।বুধবার (৩০ মার্চ) রাতে ২০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ছড়িয়ে পড়লে ব্যাপক আলোচনার জন্ম দেয়। অনেকে চেয়ারম্যানের এমন আচরণের নি’ন্দা জানিয়েছেন। তবে চেয়ারম্যানের দাবি ভিডিওটি এডিট করা।

ভিডিওতে দেখা যায়, স্বাধীনতা দিবসের আলোচনা সভায় উপজে’লা চেয়ারম্যান তোফায়েল আহমেদ বক্তব্য দিচ্ছিলেন। এক পর্যায়ে সভার মঞ্চের পাশ থেকে এক কর্মী চি’ৎকার দিয়ে বলে ওঠেন ‘সুমির বাপও ছিল বলেন না কেন’। এ সময় উপজে’লা চেয়ারম্যান কথা বলা বন্ধ করে সেই কর্মীকে লা’থি মা’রতে গিয়ে পায়ের জুতা ছু’ড়ে মা’রেন। তবুও সেই কর্মী বলতে থাকেন ‘সুমির বাপ আসছে..ওটা কন..ওটা কন’।

খোঁজ নিয়ে জানা গেছে, গত ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে ডোমার বাসস্ট্যান্ড সংলগ্ন পাট গোডাউন মাঠে উপজে’লা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজে’লা চেয়াম্যান তোফায়েল আহমেদ। একই দিনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত জাতীয় পতাকা উত্তোলন, প্যারেড ও কুচকাওয়াজ অনুষ্ঠানে উপজে’লা পরিষদের চেয়ারম্যানকে ‘রাজাকারের স’ন্তান’ আখ্যা দিয়ে অনুষ্ঠান বর্জন করেন মুক্তিযো’দ্ধাদের একাংশ।

রাতে উপজে’লা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে সেই প্রসঙ্গে কথা বলার সময় ওই কর্মীর ও’পর ক্ষি’প্ত হয়ে নিজের পায়ের জুতা ছু’ড়ে মা’রেন উপজে’লা চেয়াম্যান তোফায়েল আহম্মেদ। খোঁজাখুঁজির পরও সন্ধান মেলেনি সেই কর্মীর। তবে অনেকে বলছেন উৎপল নামে এক কর্মীর কণ্ঠস্বর এটা।

ভাইরাল হওয়া ভিডিওটির বি’ষয়ে জানতে চাইলে উপজে’লা চেয়াম্যান তোফায়েল আহমেদ জাগো নিউজকে বলেন, ভিডিওর বি’ষয়ে কিছু জানি না। ২৬ মার্চ অনুষ্ঠান হলো আর ভিডিও প্রকাশ হলো তার তিনদিন পর। এটা বানোয়াট, ভুয়া। এডিট করে তৈরি করা হয়েছে।

উপজে’লা চেয়ারম্যানের সেই ভিডিওটি দেখেছেন উল্লেখ করে এ বি’ষয়ে উপজে’লা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল জাগো নিউজকে বলেন, কাকে জুতা ছু’ড়ে মে’রেছে এটা আমি জানি না। তবে পা জুতা ছু’ড়ে মে’রেছে এটা সত্য। আমি এখন অন্য কাজে ব্যস্ত আছি পরে কথা হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com