যে কারণে সবার কাছ থেকে আড়ালে ছিলেন মাহি - বাংলা একাত্তর যে কারণে সবার কাছ থেকে আড়ালে ছিলেন মাহি - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৫:০৫ পূর্বাহ্ন

যে কারণে সবার কাছ থেকে আড়ালে ছিলেন মাহি

যে কারণে সবার কাছ থেকে আড়ালে ছিলেন মাহি

বিয়ের পর থেকেই সিনেমায় অভিনয় কমিয়ে দিয়েছেন মাহিয়া মাহি। এরইমধ্যে আরও অভিনয় কমিয়ে দেয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি। নতুন খবর হলো নতুন ব্যবসায় নাম লেখাচ্ছেন তিনি। এখন থেকে সেখানেই সময় দিতে চান মাহি।

গাজীপুরের ব্যবসায়ী কামরুজ্জামান সরকারের সঙ্গে বিয়ের পর তার ব্যবসায়ী হওয়ার এই চিন্তা আরও বেশি পোক্ত হয়। মাহি বলেন, আমি একটি রেস্টুরন্ট চালু করতে যাচ্ছি।সেটার কাজ নিয়েই এখন ব্যস্ত আছি। রেস্টুরেন্টটি চালু হচ্ছে গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কে।

৩টি ফ্লোর নিয়ে এই রেস্টুরেন্টের আয়তন ৬ হাজার বর্গফুটের বেশি। এখানে দেশি ও বিদেশি নানা ধরনের খাবার থাকবে। রুফটপে আড্ডা দেয়ার সুযোগও থাকছে। আমি অনেক দিন ধরে চুপচাপ আছি। আমি আসলে এই কাজ নিয়েই ব্যস্ত ছিলাম।

সবাই তো ভাবছিলেন, আমি মা হতে যাচ্ছি, তাই সবার কাছ থেকে আড়ালে ছিলাম। সবাইকে বলতে চাই, বিষয়টা মোটেও তেমন কিছু নয়। আমি আমার মতো করে ছবির শুটিংও কিন্তু করছি। এক সপ্তাহ ধরে ঢাকার পাশে পূর্বাচলে “অফিসার”- নামে একটি চলচ্চিত্রের শুটিং করছি।

শুটিংয়ের ফাঁকে রেস্টুরেন্টের ইন্টেরিয়রের কাজ দেখভাল করতেও হচ্ছে। মাহির এই রেস্টুরেন্টের নাম রাখা হয়েছে ‘ফারিশতা’। রোজার শুরুতেই তিনি এই রেস্টুরেন্ট চালু করতে যাচ্ছেন। প্রসঙ্গত, গত বছরের ১৩ই সেপ্টেম্বর রাত ১২টা ৫ মিনিটে বিবাহবন্ধনে আবদ্ধ হন কামরুজ্জামান সরকার ও মাহিয়া মাহি। মাহির এটি দ্বিতীয় বিয়ে।

এদিকে মাহির বেশ কয়েকটি ছবির কাজ শেষ হয়ে আছে। এ ছবিগুলোর মাধ্যমে বছরজুড়েই হয়তো পর্দায় দর্শকরা দেখতে পাবেন তাকে। তবে তার ছবি কমিয়ে দেয়ার ঘোষণায় মাহি ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে এই নিয়ে আলোচনা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com