গরীবের ডাক্তার বুলবুল হত্যাকান্ডে নতুন মোড়, সন্দেহ মাইক্রোবাসকে ঘিরে - বাংলা একাত্তর গরীবের ডাক্তার বুলবুল হত্যাকান্ডে নতুন মোড়, সন্দেহ মাইক্রোবাসকে ঘিরে - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:৪৪ পূর্বাহ্ন

গরীবের ডাক্তার বুলবুল হত্যাকান্ডে নতুন মোড়, সন্দেহ মাইক্রোবাসকে ঘিরে

গরীবের ডাক্তার বুলবুল হত্যাকান্ডে নতুন মোড়, সন্দেহ মাইক্রোবাসকে ঘিরে

চিকিৎসক বুলবুল আহমেদ হত্যাকাণ্ডে এখনো পর্যন্ত জড়িত কেউ গ্রেফতার হয়নি। পুলিশের সন্দেহ এ হত্যাকাণ্ড ঘটিয়েছে ছিনতাইকারী। তবে বুলবুল আহমেদের পরিবারের সদস্যদের দাবি এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

ঢাকার মিরপুরের কাজীপাড়ায় তালিকাভুক্ত ছিনতাইকারীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। বুলবুল আহমেদের স্ত্রী শাম্মী আক্তার সাংবাদিকদেরকে বলেন, ডাক্তার বুলবুল খুন হওয়ার দিনে তাদের বাসার কাছে একটি মাইক্রোবাস দাঁড়িয়ে থাকতে দেখে এলাকাবাসী, যা এর আগে কখনো দেখা যায়নি। কে বা কারা সেখানে মাইক্রোবাস নিয়ে অপেক্ষা করছিল সেটা তদন্ত করে দেখা উচিত।

শাম্মী আরো বলেন, যে জায়গায় বুলবুলকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় সেখানে তার যাওয়ার কথা ছিল না। বাসা থেকে বের হয়ে ফার্মগেটে রংমিস্ত্রি সোহরাব হোসেনের সাথে দেখা করতে যাচ্ছিলেন বুলবুল। সায়েদাবাদ হয়ে নোয়াখালী যাওয়ার কথা ছিল তাদের। উল্টো কাজীপাড়ার দিকে বুলবুলের যাওয়ার কথা না।

এদিকে পুলিশ জানিয়েছে, মাইক্রোবাস সম্পর্কে তাদের কিছু জানা নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি ছিনতাইয়ের ঘটনা। মিরপুর থানা পুলিশ এই মামলাটি তদন্ত করছে।

মিরপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, জড়িতদের কাউকে এখনো পর্যন্ত গ্রেফতার করা যায়নি তবে তদন্ত অব্যাহত রয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com