৬ মাস আগে বিয়ে, একা পেয়ে মেয়েকে ধ’র্ষণ করল বাবা - বাংলা একাত্তর ৬ মাস আগে বিয়ে, একা পেয়ে মেয়েকে ধ’র্ষণ করল বাবা - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৭:০২ পূর্বাহ্ন

৬ মাস আগে বিয়ে, একা পেয়ে মেয়েকে ধ’র্ষণ করল বাবা

৬ মাস আগে বিয়ে, একা পেয়ে মেয়েকে ধ’র্ষণ করল বাবা

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ভ’য়ভীতি দেখিয়ে মেয়েকে ধ”ণ করেছেন সৎ বাবা। এমনই অ’ভিযোগ ভু’ক্তভোগী মেয়ের। তবে থানায় এখনো কেউ অ’ভিযোগ করেনি বলে জানিয়েছে পুলিশ।২৪ মার্চ রাতে ঘটনাটি ঘটলেও জানাজানি হয় মঙ্গলবার। অ’ভিযুক্তের নাম আতিয়ার রহমান। তিনি আলমডাঙ্গা উপজে’লার বাসিন্দা।

ভু’ক্তভোগীর মা বলেন, প্রায় সাত বছর আগে দাম্পত্য ক’লহের জেরে আমার বিচ্ছেদ হয়। পরে আতিয়ার রহমানের সঙ্গে বিয়ে হয়। গত ২৪ মার্চ রাত ৮টার দিকে আমি পাশের বাড়িতে গিয়েছিলাম। এ সময় আতিয়ার আমার আগের পক্ষের মেয়েকে ধ”ণ করেন। পরে বাড়ি ফিরলে মেয়েটি আমাকে সব জানায়।

ছয় মাস আগে আমার মেয়ের বিয়ে হয়েছে। আতিয়ারের শা’স্তির জন্য আমি মা’মলা করব। ভু’ক্তভোগী বলেন, নানা প্রলোভন দেখিয়ে আমার সঙ্গে শা’রীরিক সম্পর্ক করার চেষ্টা করেন সৎ বাবা। ২৪ মার্চ রাতে একা পেয়ে আমাকে ধ”ণ করেন তিনি।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, গতকাল মঙ্গলবার রাতে বি’ষয়টি নিয়ে মীমাংসার জন্য বসা হয়েছিল বলে জানতে পেরেছি। তবে থানায় এখনো কেউ কোনো অ’ভিযোগ দেননি। অ’ভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com