নতুন ভিডিওতে ফের নেট দুনিয়ায় কাঁপন ধরালেন উরফি

| আপডেট :  ৩০ মার্চ ২০২২, ০১:০৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩০ মার্চ ২০২২, ০১:০৮ অপরাহ্ণ

সিজলিং এবং বোল্ড লুকের মাধ্যমে সব সময়ই ইন্টারনেটে উষ্ণতা ছড়ান অভিনেত্রী উরফি জাভেদ। এই খোলামেলা পোশাকের জন্য নিয়মিত ট্রলের শিকার হতে হয় তাকে। বিগ বস ওটিটির কারণে বেশ নাম কামিয়েছেন তিনি।

তবে বরাবরই তিনি বিতর্কে জড়িয়ে পড়েন। সম্প্রতি এক সাক্ষাৎকারে উরফি জানালেন কীভাবে বলিউডে নিজের নাম তৈরি করতে স্ট্রাগল করেছেন তিনি।এর আগে বহুবারই ভক্ত-সমর্থকদের উসকে দিয়েছেন। কিন্তু লাগাম টানেননি কখনো। বরং সাবেক এ বিগবস প্রতিযোগী এখন নিয়মিত খোলামেলা পোশাক পরে ফটোশুটে অংশ নেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগামাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, তার শরীরে একটি সুতোও নেই। পোশাকের পরিবর্তে নিজের ছবি গায়ে জড়িয়ে লজ্জা ঢাকছেন। সঙ্গে কোমর দোলাচ্ছেন গানের তালে। এখন এই ভিডিতে মেতেছে নেটমাধ্যম।ওই ভিডিও পোস্ট করে ক্যাপশনে উরফি লিখেছেন- ‘চিনে নাও আসল উরফিকে!’

প্রসঙ্গত, সর্বশেষ ‘বিগবস ওটিটিতে’ দেখা গিয়েছিল উরফিকে। ভক্তদের সঙ্গে কীভাবে সব সময় যোগাযোগ রাখতে হয়, সেটা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই বোঝা যায়। নিয়মিত ছবি ও ভিডিও দিয়ে থাকেন তিনি। বাড়ে ভাইয়্যা কি দুলহানিয়া, মেরি দুর্গা, বেপান্নাহ সিনেমাতেও কাজ করেছেন উরফি।