ফেসবুককে টেক্কা দিতে নতুন সোশ্যাল মিডিয়া নিয়ে আসছে ইলন মাস্ক - বাংলা একাত্তর ফেসবুককে টেক্কা দিতে নতুন সোশ্যাল মিডিয়া নিয়ে আসছে ইলন মাস্ক - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৫১ অপরাহ্ন

শিরোনাম :
ঢাকা টেস্টে দেড়শ রানের মাইলফলক মুশফিকের ভারতের রেকর্ড ভেঙ্গে বিশ্ব রেকর্ড গড়লেন লিটন-মুশফিক হিরো আলমকে নিয়ে বোমা ফাটালেন সদ্য তালাক দেওয়া স্ত্রী ২১ মাস পর একই কারাগারে প্রদীপ-চুমকি! দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি
ফেসবুককে টেক্কা দিতে নতুন সোশ্যাল মিডিয়া নিয়ে আসছে ইলন মাস্ক

ফেসবুককে টেক্কা দিতে নতুন সোশ্যাল মিডিয়া নিয়ে আসছে ইলন মাস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে টেক্কা দিতে এবার আসছে নতুন সোশ্যাল মিডিয়া। এমনটাই ঘোষণা দিয়েছেন মার্কিন ধনকুবের ইলন মাস্ক। স্পেস এক্সের কর্ণধর মাস্ক রীতিমতো জাকারবার্গকে হুমকি দিয়েছেন। রোববার একটি টুইট বার্তায় মাস্ক এই বিষয়টি প্রকাশ্যে আনেন।

টেসলার অধিকর্তা ইলন মাস্ক জানিয়েছেন, তার তৈরি নতুন সোশ্যাল মিডিয়া মানুষের কথা বলার অধিকারকে নিশ্চিত করবে। এই বিষয়টি অতি গুরুত্বের সাথে বিবেচনায় রাখা হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি বলে অংশগ্রহণ করেন ইলন মাস্ক। সেখানে টুইটার বাক-স্বাধীনতার নীতি মেনে চলছে কিনা এই বিষয়ে নেতিবাচক মত দিয়েছিলেন ইলন মাস্ক। এই ভোটের ফলাফল বেশ গুরুত্বপূর্ণ বলে জানিয়েছিলেন তিনি এবং সবাইকে সতর্ক হয়ে ভোট দেয়ার আহ্বান করেন।

ইলন মাস্কের এমন ঘোষণার পর শুরু হয়েছে চাঞ্চল্য। টুইটার, ফেইসবুক এবং ইউটিউব এর বিরুদ্ধে বারবার অভিযোগ উঠেছে বাক স্বাধীনতা খর্ব করার। ধারণা করা হচ্ছে ইলন মাস্ক যদি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম নিয়ে আসেন সে ক্ষেত্রে ব্যবহারকারীদের কথা বলার অধিকারকে প্রাধান্য দেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com