চুরির মোটরসাইকেল নিয়ে কনে দেখতে গিয়ে ধরা ভুয়া এসআই - বাংলা একাত্তর চুরির মোটরসাইকেল নিয়ে কনে দেখতে গিয়ে ধরা ভুয়া এসআই - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:৫৯ পূর্বাহ্ন

চুরির মোটরসাইকেল নিয়ে কনে দেখতে গিয়ে ধরা ভুয়া এসআই

চুরির মোটরসাইকেল নিয়ে কনে দেখতে গিয়ে ধরা ভুয়া এসআই

চুয়াডাঙ্গায় পুলিশ পরিচয় দিয়ে বিয়ে করার জন্য কনে দেখতে গিয়ে সোহেল রানা (২৪) নামে এক ভুয়া এসআই ধরা পড়েছেন। মঙ্গলবার রাত ১১টার দিকে তাকে গ্রে’ফতার করে পুলিশ। সোহেল রানা কুষ্টিয়া জে’লার মিরপুর থানার আমবাড়িয়া গ্রামের আজিবার মন্ডলের ছেলে।

পুলিশ জানায়, এসআই পরিচয় দিয়ে চুয়াডাঙ্গা পৌর শহরের শেখ পাড়ার জহুরুল ইসলাম মানিকের মেয়েকে পাত্রী হিসেবে দেখতে যান সোহেল রানা। এ সময় সোহেল রানার কথায় স’ন্দেহ হয় কনের পরিবারের। এ সময় সোহেল রানাকে জিজ্ঞাসা করা হলে তিনি যশোর মনিরামপুর থানায় কর্মরত আছেন বলে পরিচয় দেন।পরিচয় নিশ্চিত হওয়ার জন্য ওই থানায় যোগাযোগ করা হলে স্পষ্ট হয় যে সোহেল রানা একজন প্র’তারক। পরে বি’ষয়টি পুলিশে জানানো হয়।

এ ঘটনায় বা’দী হয়ে প্র’তারণার মা’মলা করেছেন চুয়াডাঙ্গা পৌর এলাকার শেখ পাড়ার জহুরুল ইসলাম। পরে ওই মা’মলায় সোহেলকে গ্রে’ফতার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে পুলিশের পোশাক ও চু’রি করে আনা একটি পালসার মোটরসাইকেল জ’ব্দ করা হয়।

এ বি’ষয়ে চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (ত’দন্ত) আবু সাঈদ জানান, কয়েকদিন আগে ঝিনাইদহ থেকে একটি পালসার মোটরসাইকেল চু’রি করে নিয়ে আসেন সোহেল। তার বি’রুদ্ধে পৃথক একটি চু’রির মা’মলাও দা’য়ের করেছে পুলিশ। তার বি’রুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানাসহ বিভিন্ন থানায় একাধিক মা’মলা রয়েছে।

এর আগে ২০২১ সালের ১৯ এপ্রিল ফাঁ’সির দ’ণ্ডপ্রাপ্ত আ’সামিদের জা’মিন করিয়ে দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অ’ভিযোগে রানাকে গ্রে’ফতার করা হয়েছিল। বুধবার তাকে আ’দালতে সোপর্দ করা হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com