মতিঝিলে যুবলীগ কর্মী বাবু খু’নেই লুকিয়ে আছে টিপু হ’ত্যার রহস্য - বাংলা একাত্তর মতিঝিলে যুবলীগ কর্মী বাবু খু’নেই লুকিয়ে আছে টিপু হ’ত্যার রহস্য - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম :
প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি ব্যাক টু ব্যাক সেঞ্চুরির পর যে স্ট্যাটাস দিলেন মুশফিকের স্ত্রী যত খুশি ডলার আনা যাবে, লাগবেনা জবাবদিহিতা যানচলাচলের জন্য প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু কাপাসিয়ায় দুই বেকারির মালিককে এক লাখ টাকা জরিমানা সকালে মাঠে থাকলে তো হার্ট অ্যাটাকই করে ফেলতাম: পাপন দীপিকার এই পোশাকের দামে ঢাকায় কেনা যাবে ফ্ল্যাট! ১৯৫৯ সালের রেকর্ড ভেঙে সকালের ভয় তাড়িয়ে জোড়া সেঞ্চুরিতে টাইগারদের দিন
মতিঝিলে যুবলীগ কর্মী বাবু খু’নেই লুকিয়ে আছে টিপু হ’ত্যার রহস্য

মতিঝিলে যুবলীগ কর্মী বাবু খু’নেই লুকিয়ে আছে টিপু হ’ত্যার রহস্য

ফাইল ছবি

মতিঝিলে রিজভী হাসান বাবু হ’’ত্যার চার্জশিট ও আ’সামিদের তালিকাতেই টিপু হ’’ত্যার র’হস্য লুকিয়ে আছে বলে দাবি করেছেন টিপুর স্ত্রী ডলি আক্তার ও বাবুর বাবা আবুল কালাম।

হ’’ত্যাকাণ্ডের সময় টিপুর সাথে গাড়িতে থাকা আবুল কালামই বাবুর বাবা। তিনি জানান, তার ছেলে হ’’ত্যার চার্জশিট হওয়ার পর মা’মলা তুলে নিতে চা’প দিচ্ছিল আ’সামিপক্ষ।

রিজভী হাসান বাবু খু’নের সাক্ষীকে সরিয়ে দিতেই আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপুকে হ’’ত্যা করা হয়েছে বলে ধারণা করছেন দুই পরিবারের সদস্যরা।

২০১৬ সালের সেপ্টেম্বরে রিজভী হাসান বাবুকে যখন মতিঝিল এজিবি কলোনীতে গু’লি করে হ’’ত্যা করা হয়, তখন তিনি যুবলীগ নেতা। বাবা আবুল কালাম কিছু বুঝে ওঠার আগেই মা’মলা করেন যাদের স’ন্দেহ হয়েছে তাদের নামে।

আবুল কালামের এজাহারের আ’সামিদের সাথে যোগ হয় পুলিশি অনুসন্ধানে হ’’ত্যাকাণ্ডে জ’ড়িতদের নাম। খু’নের চার বছর পর চার্জশিটে পাওয়া যায় পাঁচ আ’সামির নাম।যাদের মধ্যে আছে নাসির উদ্দিন, সালেহ শিকদার, সুমন শিকদার ওরফে মুসা শিকদার, ওমর ফারুক ও আসিফ মোশাররফ শান্ত।

আওয়ামী লীগ নেতা টিপুর বন্ধু এবং নি’হত বাবুর বাবা আবুল কালাম মনে করেন, যারা বারবার দেন দরবার করেছে তারাই হয়তো জানে কার হাতে ছিল ঘুড়ির নাটাইয়ের সুতা।

স্বামীর রাজনৈতিক সহচর ফারহা’না ইসলাম ডলির স’ন্দেহ, এমন কেউ জ’ড়িত যার ক্ষমতা আছে খু’নের মা’মলার চার্জশিটের আ’সামির নাম বদলানোর।

শাহজাহানপুর বাসাবো এলাকায় এই মা’মলা দুইটির বা’দী, সাক্ষী, পরিবারের সদস্যরা এখন আ’তঙ্কে। গত দেড় দশকের মতিঝিল এলাকার বু’লেট-হ’’ত্যার সাথে বারবার যাদের নাম এসেছে তারা জে’লের বাইরে থাকলে আরো স’ন্ত্রাসের শঙ্কাও আছে তাদের। সুত্রঃ একাত্তর টিভি

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com