শাকিবের নায়িকা হতে অডিশন দিলেন ৪০ আমেরিকান তরুণী, টিকে যা বললেন কফি - বাংলা একাত্তর শাকিবের নায়িকা হতে অডিশন দিলেন ৪০ আমেরিকান তরুণী, টিকে যা বললেন কফি - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন

শাকিবের নায়িকা হতে অডিশন দিলেন ৪০ আমেরিকান তরুণী, টিকে যা বললেন কফি

শাকিবের নায়িকা হতে অডিশন দিলেন ৪০ আমেরিকান তরুণী, টিকে যা বললেন কফি

এবার মার্কিন মুলুকে ছবি প্রযোজনা করছেন ঢাকাই সিনেমার পোস্টারবয় শাকিব খান। নিজের ৪৩তম জন্মদিনে ভক্তদের চমকে দিয়ে নতুন সিনেমার নাম ঘোষণা করেছেন শাকিব। ‘রাজকুমার’ নামের সেই সিনেমাতে তার বিপরীতে দেখা যাবে মার্কিন অভিনেত্রীকে।

মঙ্গলবার (২৯ মার্চ) ভোরে নিউ ইয়র্কের একটি কনভেনশন সেন্টারে হয় সিনেমার মহরত হয়। সেখানেই শাকিব খানের সঙ্গে দেখা যায় কোর্টনি কফিকে। কোর্টনির পরিচয় তিনি মার্কিন নাগরিক। সেখানেই তার জন্ম ও বেড়ে ওঠা। তিনি সেখানকার থিয়েটারের একজন সুপরিচিত আর্টিস্ট।

‘রাজকুমার’ সিনেমাটি নির্মাণ করবেন হিমেল আশরাফ। আর প্রযোজনা করছেন শাকিব খান। তার প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হবে এটি। সহযোগী প্রযোজক হিসেবে আছেন কাজী রিটন ও জাকারিয়া মাসুদ।

শাকিব খানের এই ছবির জন্য নায়িকা খুঁজতে গিয়ে নিউইয়র্কের একটি কাস্টিং এজেন্সির মাধ্যমে যোগাযোগ করা হয় কোর্টনি কফির সঙ্গে। তবে প্রথমে ৮৭ জনের একটি তালিকা করা হয়। সেখান থেকে ৪০ জনকে অডিশনের জন্য ডাকা হয়। এরপর কয়েকটি ধাপ পেরিয়ে সেরা তিন জন নির্বাচিত হয়। শেষ পর্যন্ত কোর্টনি কফিকেই বেছে নেওয়া হয়।

কোর্টনি কফি যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে সিনেমা বিষয়ে পড়াশোনা করেছেন। যুক্ত আছেন থিয়েটারের সঙ্গে। এছাড়া একটি শর্ট ফিল্মে তিনি অভিনয় করেছেন।পরিচালক হিমেল আশরাফ বলেন, কোর্টনি কফি একেবারে প্রফেশনাল আর্টিস্ট। শাকিব ও আমাদের গল্পের সঙ্গে তাকে উপযুক্ত মনে হয়েছে।

কোর্টনি কফি বলেন, খুবই ভালো লাগছে ছবিতে সম্পৃক্ত হতে পেরে। এতে যুক্ত হওয়ার পর বাংলাদেশি সিনেমা নিয়ে আমার ধারণা হয়েছে, দেখেছি। শাকিব খান গ্রেট অ্যাক্টর। তার সঙ্গে কাজ করতে পেরে আরও ভালো লাগছে।

শাকিব খান বলেন, আমাদের দেশে হল কমতে কমতে শূন্যের কোঠায় চলে যাচ্ছে। বাংলাদেশের বাইরে যদি আমরা আরও দেড় শ হল যুক্ত করি, তাহলে বিষয়টি কী দাঁড়াবে? আমরা সেই পরিকল্পনা অনুযায়ী এগোচ্ছি। সেদিন আর বেশি দূরে নয় যে, দেশের বাইরে সিনেমা মুক্তি দিয়ে আমরা লস পুষিয়ে নিতে পারব। এটা বাংলা সিনেমার নতুন দিগন্ত তৈরি করবে।

জানা যায়, আগামী জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে নতুন ছবিটির শুটিং হবে। নিউ ইয়র্ক, মায়ামি ছাড়াও আমেরিকার বেশ কয়েকটি শহরে এর কাজ চলবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com