কর্মস্থলে যাওয়া হলো না কারারক্ষী রাশেদুলের - বাংলা একাত্তর কর্মস্থলে যাওয়া হলো না কারারক্ষী রাশেদুলের - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:১৩ পূর্বাহ্ন

কর্মস্থলে যাওয়া হলো না কারারক্ষী রাশেদুলের

কর্মস্থলে যাওয়া হলো না কারারক্ষী রাশেদুলের

বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে কাভার্ডভ্যানের চাপায় রাশেদুল ইসলাম (৩৮) নামের এক কারারক্ষী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।নিহত পুলিশ সদস্য রাশেদুল ইসলাম মহিপুর বিডিআরপাড়া এলাকার রেজাউল করিমের ছেলে। তিনি সিরাজগঞ্জ জেলখানার কারারক্ষী পদে চাকুরি করতেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে মির্জাপুর ইউনিয়নের ঢাকা-বগুড়া মহাসড়কের কৃষ্ণপুর যমুনাপাড়া এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, রাশেদুল ইসলাম সিরাজগঞ্জ জেলখানা থেকে গতকাল ব্যক্তিগত কাজে শেরপুরের মহিপুরে নিজ বাড়িতে যাচ্ছিলেন।

সকালে চাকুরিতে যোগদানের জন্য বাড়ি থেকে সিরাজগঞ্জের উদ্যেশে রওনা হন। মহিপুর হতে কৃষ্ণপুর যমুনাপাড়া এলাকায় পৌঁছালে একই দিকে যাওয়া কাভার্ডভ্যান (ঢাকা-মে-ট-১৫-০৬১৪) পেছন থেকে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে রাস্তায় পড়ে যান। পরে কভার্ডভ্যানটির চাকা তার মাথা ও মোটরসাইকেলের দিয়ে গেলে ঘটনাস্থলেই রাশেদুল ইসলাম নিহত হন।

এ ব্যাপারে শেরপুর ফায়ার সার্ভিস ওয়্যার হাউজ ইন্সপেক্টর নাদির হোসেন জানান, আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশ ও মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশের নিকট হস্তান্তর করেছি।

এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ এ কে এম বানিউল আনাম জানান, ট্রাকটি আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com