মার্কিন মুলুকে শাকিবের নায়িকা কে এই কোর্টনি কফি

| আপডেট :  ২৯ মার্চ ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৯ মার্চ ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ণ

বাংলাদেশের সিনেমা জগতের বর্তনান পোস্টার বয় সাকিব আল হাসান। আর আবার এই জনপ্রিয় অভিনেতা পা রাখছেন মার্কিন মুলুকে। ইতোমধ্যে সেখানেই পেয়েছেন মার্কিন নায়িকাও।

সাকিবের বতুন এই সিনেমার নাম ‌‘রাজকুমার’। যুক্তরাষ্ট্রে বসেই সিনেমাটির প্রযোজনা করছেন ঢাকাই ছবির শীর্ষ এ তারকা। আর সে সিনেমারই নায়িকা ঘোষণা হলো বাংলাদেশ সময় আজ (২৯ মার্চ) ভোরে। নিই ইয়র্কের একটি কনভেনশন সেন্টারে মহরত অনুষ্ঠানের মধ্যে দিয়ে পরিচয় করিয়ে দেওয়া হয় নবাগতা কোর্টনি কফিকে। সেই সঙ্গে উন্মোচন করা হয় ছবিটির প্রথম মোশন পোস্টার।

শাকিব জানান, কোর্টনি কফির জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রেই। টানা কয়েকটি ধাপ পার করে ছবিটির সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। সিনেমাটি প্রযোজনা করছে এই নায়কের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। সহযোগী প্রযোজক হিসেবে আছেন কাজী রিটন ও জাকারিয়া মাসুদ। ছবিটি পরিচালনা করছেন হিমেল আশরাফ।

তিনি আরও বলেন, ‘কোর্টনি কফির সঙ্গে আগে কোনও পরিচয় ছিল না। নায়িকা খোঁজার দায়িত্ব আমরা পেশাদার একটি এজেন্সিকে দিয়েছিলাম। তারা ৮৭ জনের একটা তালিকা আমাদের প্রথমে দেয়। এরপর কয়েকটি ধাপ পেরিয়ে সেরা তিন জন নির্বাচিত হয়। শেষ পর্যন্ত কোর্টনি কফিই আমাদের সঙ্গে আছেন।’

প্রসঙ্গত, কোর্টনি যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে সিনেমা বিষয়ে পড়াশোনা করেছেন। যুক্ত আছেন থিয়েটারে। এছাড়া একটি শর্ট ফিল্মে তিনি অভিনয় করেছেন।