ভারতীয় বংশোদ্ভূতকে বিয়ের রাতে ‘জুতা চুরি’; থানায় গেলেন অস্ট্রেলিয়ান অল-রাউন্ডার! - বাংলা একাত্তর ভারতীয় বংশোদ্ভূতকে বিয়ের রাতে ‘জুতা চুরি’; থানায় গেলেন অস্ট্রেলিয়ান অল-রাউন্ডার! - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৪:৩৫ পূর্বাহ্ন

ভারতীয় বংশোদ্ভূতকে বিয়ের রাতে ‘জুতা চুরি’; থানায় গেলেন অস্ট্রেলিয়ান অল-রাউন্ডার!

ভারতীয় বংশোদ্ভূতকে বিয়ের রাতে ‘জুতা চুরি’; থানায় গেলেন অস্ট্রেলিয়ান অল-রাউন্ডার!

ভারতীয় বংশোদ্ভূত চিকিৎসক বিনি রামনের সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন অস্ট্রেলিয়ার তারকা অল-রাউন্ডার গ্লেন ম্যক্সওয়েল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে এবার তিনি ‘জামাই’ হিসেবে আইপিএল খেলতে ভারতে আসবেন। দুই দেশের রীতি মেনেই তাদের বিয়ে হয়েছে। গায়ে হলুদ থেকে মালা বদল বাদ যায়নি কিছুই।ঘটেছে মজার এক ঘটনাও।

বেশ কয়েকবছর প্রেমের পর গত সপ্তাহে আনুষ্ঠানিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ম্যাক্সওয়েল এবং বিনি। বিয়ের অনুষ্ঠানে শুধু আত্মীয়-স্বজন এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। প্রথমে অস্ট্রেলীয় রীতি মেনে তাদের বিয়ে হয়।

তারপর ভারতীয় পোষাকে এবং রীতি মেনে তারা আনুষ্ঠানিকতা সারেন। এর আগে তাদের বিয়ে উপলক্ষে মেহেদি পার্টি এবং গানের আসরও বসে। এমন খুশির দিনেই কিনা ম্যাক্সওয়েলের জুতা চুরি!

উপমহাদেশের বিয়েতে নতুন জামাইয়ের জুতা লুকিয়ে রাখা শ্যালক-শ্যালিকাদের কাছে ভারী মজার বিষয়। প্রায় সব বিয়েতেই এমনটা হয়ে থাকে। কঠোর নিরাপত্তার মাঝেও ম্যাক্সওয়েলের জুতা এভাবে কেউ নিয়ে লুকিয়ে রাখেন।

বেচারা ম্যাক্সওয়েল জুতা চুরি হয়ে গিয়েছে ভেবে সোজা থানায় গিয়ে অভিযোগ করেন। পরে উপমহাদেশের বিয়ের এই মজার রীতির কথা জানতে পেরে অভিযোগ প্রত্যাহার করে নেন বাইশ গজের এই বিধ্বংসী ব্যাটার।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com