আওয়ামী লীগ নেতাকে সাপ উপহার দেয়ার ঘটনায় দুইজন আটক - বাংলা একাত্তর আওয়ামী লীগ নেতাকে সাপ উপহার দেয়ার ঘটনায় দুইজন আটক - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:২৩ পূর্বাহ্ন

আওয়ামী লীগ নেতাকে সাপ উপহার দেয়ার ঘটনায় দুইজন আটক

আওয়ামী লীগ নেতাকে সাপ উপহার দেয়ার ঘটনায় দুইজন আটক

ফরিদপুরে এক আওয়ামী লীগ নেতাকে উপহারের প্যাকেটে সাপ পাঠানোর ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। উপহারের প্যাকেট খুলে সাপ দেখে জ্ঞান হারিয়েছেন ওই নেতার দোকানের কর্মচারী।

ফরিদপুর সদরের গজারিয়া বাজারে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি কাইমুদ্দিন আহমেদ মণ্ডলের দোকানে সাপটি পাঠানো হয়। কাইমুদ্দিন মণ্ডল নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

বিকেল সাড়ে ৫টার দিকে এক ভ্যানচালক প্যাকেটটি নিয়ে ওই দোকানে যান। দোকানের কর্মচারী শ্যামল কুমার বিশ্বাস (৩৫) প্যাকেটটি খুলে তার ভেতরে একটি দইয়ের হাড়ি ও তার নিচে সাপ দেখতে পেয়ে জ্ঞান হারান।খবর পেয়ে কাইমুদ্দিন মণ্ডল নিজের দোকানে এসে প্রায় সাড়ে ৮ ফুট দৈর্ঘ্যের সাপটি দেখতে পান।

আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান কাইমুদ্দিন জানান, এ ঘটনার পর বাজারের ব্যবসায়ীরা ভ্যানচালক আলমগীরকে আটক করে। ভ্যানচালক জানিয়েছে, রামনগর ইউনিয়নের কালীখোলা গ্রামের বাসিন্দা কাঠ ব্যবসায়ী জহুরুদ্দী কারিকর (৫৩) তাকে ওই বাক্সটি কাইমুদ্দিনের দোকানে পৌঁছে দিতে বলেছেন।

ভ্যানচালকের সহায়তায় জহুরুদ্দী কারিকরকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।এ তথ্য নিশ্চিত করে ফরিদপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এম এ জলিল বলেন, ‘উত্তপ্ত জনগণের হাত থেকে রক্ষা করতে জহুরদ্দী কারিকরকে পুলিশ নিয়ে আসে।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com