‘মেয়ের ধ’র্ষককে কে’টে টুকরো করে নদীতে ভাসিয়ে দিলেন বাবা’

| আপডেট :  ২৯ মার্চ ২০২২, ১০:২১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৯ মার্চ ২০২২, ০৮:০৩ পূর্বাহ্ণ

মেয়ের অ’ভিযুক্ত ধ”ণকারীকে হ’’ত্যা করেছেন এক বাবা। তিনি শুধু এতেই ক্ষ্রান্ত হননি, লা’শ টুকরো টুকরো করে নদীতে ভাসিয়ে দিয়েছেন। এই ঘটনা ভারতের।

সোমবার (২৮ মার্চ) দেশটির পুলিশ জানায়, নাবালিকা মেয়েকে যৌ’ন নি’র্যাতনের অ’ভিযোগে অ’ভিযুক্ত ব্যক্তিকে তার বাবা ও মামা হ’’ত্যা করে লা’শ টুকরো করে মধ্যপ্রদেশের খান্দোয়া জে’লার এক নদীতে ভেসে দিয়েছেন।

পুলিশ সুপার বিবেক সিং বলেন, রবিবার আজনাল নদীতে ভাসমান অবস্থায় ওই ব্যক্তির ছিন্নভিন্ন লা’শ পাওয়া গেছে। এটি জে’লা সদর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া বিভিন্ন ছবি থেকে জানা যায়, ছিন্নভিন্ন দেহের ৫৫ বছর বয়সী ওই ব্যক্তির নাম ত্রিলোকচাঁদ, বাড়ি শক্তপুর গ্রামে।

পুলিশের সাব ডিভিশনাল অফিসার (এসডিওপি) রাকেশ পেন্দ্রো বলেন, ‘ত’দন্তে জানা গেছে নি’হত ব্যক্তির বি’রুদ্ধে ১৪ বছর বয়সী এক মেয়েকে যৌ’ন নি’পীড়নের অ’ভিযোগ ছিল। শনিবার ভু’ক্তভোগী মেয়ের বাবা ও মামা ত্রিলোকচাঁদকে মোটরসাইকেলে করে আজনাল নদীতে নিয়ে যান। এরপর তার শিরশ্ছেদ করেন এবং মাছ কা’টার হাতিয়ার দিয়ে শরীর দুই ভাগ করেন।’

দেশটির পুলিশ কর্মকর্তারা বলেন, অ’ভিযুক্তদের গ্রে’ফতার করা হয়েছে এবং এই কাজে অন্য কারও সম্পৃক্ততা আছে কিনা তা ত’দন্ত করা হচ্ছে। পুলিশ আরও জানান, নি’হত ব্যক্তি ও আ’সামিরা আত্মীয় ছিলেন। তথ্যসূত্র: এনডিটিভি।