‘পৃথিবীর কোনো অপশক্তি আগামী নির্বাচনে আ. লীগের বিজয় ঠেকাতে পারবে না’ - বাংলা একাত্তর ‘পৃথিবীর কোনো অপশক্তি আগামী নির্বাচনে আ. লীগের বিজয় ঠেকাতে পারবে না’ - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন

‘পৃথিবীর কোনো অপশক্তি আগামী নির্বাচনে আ. লীগের বিজয় ঠেকাতে পারবে না’

‘পৃথিবীর কোনো অপশক্তি আগামী নির্বাচনে আ. লীগের বিজয় ঠেকাতে পারবে না’

পৃথিবীর কোনো অপশক্তি আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের বিজয় ঠেকাতে পারবে না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক।আজ সোমবার বিকালে সাভারের আশুলিয়ার বাইপাইল এলাকায় আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রথম ত্রি বার্ষিক সম্মেলনে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

কৃষিমন্ত্রী বলেন, ‌‘বাংলাদেশের কোনো ব্যক্তিকে দিয়ে নির্বাচন কমিশন গঠন করলে বিএনপি-জামায়াত মানবে না। পাকিস্তানের লোকজন দিয়ে নির্বাচন কমিশন গঠন করলে তারা মানবে।’ তিনি আরও বলেন, ‘দেশে দ্রব্যমূল্যের দাম বেড়েছে এটা সত্য কিন্তু সরকার দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে।’

সম্মেলনে আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি হিসেবে ফারুক হাসান তুহিন ও সাধারণ সম্পাদক হিসেবে ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামের নাম ঘোষণা করা হয়। এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের সূচনা করা হয়। সম্মেলন উপলক্ষে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা দেখা যায়।

সম্মেলনের শুরুতে আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে প্রবেশ করেন সেখানে। সম্মেলনে মনোমুগ্ধকর নৃত্য পরিবেশন করেন চিত্রনায়িকা আঁচল আখি।

সম্মেলনে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, আব্দুস সোবহান গোলাপ এমপি, মেহের আফরোজ চুমকি এমপি, বেনজীর আহমেদ এমপি, আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক সামসুন নাহার চাঁপা, আওয়ামী লীগের সদস্য এ বি এম রিয়াজুল কবির কাওছার, আনোয়ার হোসেন, শাহাব উদ্দিন ফরাজী, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানসহ আরও অনেকে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও অনিবার্য কারণে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আসতে পারেননি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com