স্ত্রীকে নিয়ে রসিকতা, অস্কারের মঞ্চে তুলকালাম! (ভিডিও) - বাংলা একাত্তর স্ত্রীকে নিয়ে রসিকতা, অস্কারের মঞ্চে তুলকালাম! (ভিডিও) - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:১৬ পূর্বাহ্ন

স্ত্রীকে নিয়ে রসিকতা, অস্কারের মঞ্চে তুলকালাম! (ভিডিও)

স্ত্রীকে নিয়ে রসিকতা, অস্কারের মঞ্চে তুলকালাম! (ভিডিও)

স্ত্রীকে নিয়ে রসিকতা করায় অস্কারের মঞ্চে সঞ্চালককে থাপ্পড় মেরেছেন উইল স্মিথ। ৯৪তম একাডেমি অ্যাওয়ার্ড মঞ্চে সবার সামনে এ ঘটনা ঘটে। উইল স্মিথ এর স্ত্রীকে নিয়ে রসিকতা করতেই সঞ্চালকের উপর রেগে যান তিনি।

নিজের আসন ছেড়ে সোজা মঞ্চে গিয়ে সঞ্চালক ক্রিস রককে চড় মারেন তিনি। তাতেও রাগ কমে না স্মিথের। আসলে ফিরে গিয়ে ও চিৎকার করে বলতে থাকেন আপনার নোংরা কথা থেকে আমার স্ত্রীকে দূরে রাখুন।

অনুষ্ঠান সঞ্চালনার ফাঁকে মজা করছিলেন ক্রিস। তিনি বলেন, জি আই জেন-এর সিক্যুয়ালের অপেক্ষায় আছি আমি। আর এতেই ঘটে বিপত্তি। চটে গিয়ে চড় মেরে বসেন স্মিথ।পরে অবশ্য মেজাজ হারিয়ে এ ঘটনার জন্য ক্রিসের কাছে ক্ষমা চেয়েছেন স্মিথ।

কেন হঠাৎ করেই স্মিথ এতো চটে গেলেন? আসলে ১৯৯৭ সালের চলচ্চিত্র ‘জি আই জেন’-এ নায়িকার চরিত্রে অভিনেত্রীর মাথায় চুল কম ছিল। সেটি নিয়ে বিস্তর আলোচনা হয়েছিল। স্মিথের স্ত্রী জাডার মাথাতেও চুল কম থাকায় সম্ভবত রসিকতা করে তাঁকে ‘জি আই জেন ২’-এর নায়িকা হিসেবে ইঙ্গিত করেন অনুষ্ঠান সঞ্চালক ক্রিস।

বাস্তবে অ্যালোপেশিয়া নামে একটি রোগে আক্রান্ত উইল স্মিথের স্ত্রী। এই রোগের শিকার হলে মাথার চুল পড়ে যায়। স্ত্রীর অসুস্থতা নিয়ে রসিকতা করাটা মোটেও পছন্দ হয়নি স্মিথের। সে কারণে মেজাজ হারিয়ে উপস্থাপককে চড় মেরেছেন উইল স্মিথ।সূত্র: আনন্দবাজার। ভিডিওটি দেখতে পারেন

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com