ভক্তদের মাতাতে ২০০ সঙ্গী নিয়ে ঢাকায় অস্কার জয়ী এ আর রহমান - বাংলা একাত্তর ভক্তদের মাতাতে ২০০ সঙ্গী নিয়ে ঢাকায় অস্কার জয়ী এ আর রহমান - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:৪৯ পূর্বাহ্ন

ভক্তদের মাতাতে ২০০ সঙ্গী নিয়ে ঢাকায় অস্কার জয়ী এ আর রহমান

ভক্তদের মাতাতে ২০০ সঙ্গী নিয়ে ঢাকায় অস্কার জয়ী এ আর রহমান

কোভিড পরিস্থিতিতে স্থগিত হওয়া বিসিবি কর্তৃক আয়োজিত ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’ কনসার্টে ভক্তদের মাতিয়ে তুলবেন উপমহাদেশের অন্যতম সেরা গায়ক এ আর রহমান। কনসার্টটি আগামীকাল মিরপুরে অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে শুরু হয়েছে টিকিট বিক্রি।

কনসার্টের সেরা আকর্ষণ অস্কারজয়ী গায়ক সুরকার এ আর রহমান। কনসার্টে প্রবেশের জন্য টিকিটের মূল্য করা হয়েছে সর্বনিম্ন ১ হাজার টাকা এবং সর্বোচ্চ ১০ হাজার টাকা। একসাথে ১৪ থেকে ১৫ হাজার দর্শক উপভোগ করতে পারবেন এই কনসার্ট।

বিসিবি এক বিবৃতিতে জানিয়েছে, ২৮ ও ২৯ মার্চ সকাল ১০টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে এ টিকিট পাওয়া যাবে। তিন ক্যাটাগরির টিকিট বিক্রি হবে। প্রিমিয়াম গোল্ডের টিকিট মূল্য ১০ হাজার, গোল্ড পাঁচ হাজার ও ব্রোঞ্জ এক হাজার টাকা।

এআর রহমান ছাড়াও এ কনসার্টে গাইবেন বাংলাদেশি শিল্পী মমতাজ বেগম ও মাইলস। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য কনসার্টে থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। কনসার্টটি সরাসরি কোনো চ্যানেলে দেখাবে কিনা, সে বিষয়টি চূড়ান্ত করেনি বিসিবি ও সংশ্লিষ্টরা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com