‘ডলি আমারে তো মাইরা ফেলব, আতংকে আছি’ - বাংলা একাত্তর ‘ডলি আমারে তো মাইরা ফেলব, আতংকে আছি’ - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০১:০৪ অপরাহ্ন

শিরোনাম :
ঢাকা টেস্টে দেড়শ রানের মাইলফলক মুশফিকের ভারতের রেকর্ড ভেঙ্গে বিশ্ব রেকর্ড গড়লেন লিটন-মুশফিক হিরো আলমকে নিয়ে বোমা ফাটালেন সদ্য তালাক দেওয়া স্ত্রী ২১ মাস পর একই কারাগারে প্রদীপ-চুমকি! দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি
‘ডলি আমারে তো মাইরা ফেলব, আতংকে আছি’

‘ডলি আমারে তো মাইরা ফেলব, আতংকে আছি’

স্বামী টিপু হ’’ত্যার পর অজানা আতংকে ভুগছেন সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর ফারহা’না ইসলাম ডলি। তিনি বলেন, ‘‘ঘটনার দিন সকালে বাসা থেকে বের হওয়ার সময় তার স্বামী তাকে বলেছিলেন, ‘ডলি আমারে তো মাইরা ফেলব।’ আতংকে আছি।’’ ঘটনার পর থেকে শান্তিবাগে টিপুর বাসায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

এর আগে নি’হতের ঘটনায় জাহিদুল ইসলাম টিপুর পরিবার একটি হ’’ত্যা মা’মলা করেছেন। শুক্রবার (২৫ মার্চ) সকালে শাহজাহানপুর থানায় করা এ মা’মলায় তিনি কারও নাম উল্লেখ করেননি। অ’জ্ঞাত আ’সামি হিসেবে মা’মলা করেছেন ডলি। শাহজাহানপুর থানার ওসি মনির হোসেন মোল্লা গণমাধ্যমকে বি’ষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নি’হত জাহিদুল ইসলাম টিপুর স্ত্রী সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিলর ফারহা’না ইসলাম ডলি শাহজাহানপুর থানায় মা’মলা করেছেন। মা’মলা নম্বর-১৮। অ’ভিযোগে তিনি কারও নাম উল্লেখ করেননি। মা’মলার এজাহারে টিপুর স্ত্রী অ’ভিযোগ করেন, বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে শাহজাহানপুর থানাধীন ২০২ উত্তর শাহজাহানপুর মানামা ভবনে বাটার দোকানের সামনে পৌঁছামাত্র অ’জ্ঞাতনামা দু’র্বৃত্তরা হা’মলা করেন।

তারা আমার স্বামী জাহিদুল ইসলাম টিপুকে পরিকল্পিতভাবে হ’’ত্যার উদ্দেশ্যে আ’গ্নেয়াস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে গু’লি করেন। অন্যদিকে, টিপু খু’নের পর মতিঝিল, পল্টন, শাহজাহানপুর ও খিলগাঁও এলাকার থমথমে অবস্থা বিরাজ করছে।

এদিকে টিপু হ’’ত্যাকান্ডের পর ঘটনাস্থল থেকে সিআইডি’র ক্রা’ইম সিন আলামত সংগ্রহ করে পরীক্ষা-নীরিক্ষা করছে। সংগৃহীত আলামত পর্যালোচনা করে একজন কর্মকর্তা বলেছেন, এই খু’নে ঘা’তক নাইনএমএম (9mm) পি’স্তল ব্যবহার করে। সেভেন পয়েন্ট সিক্স ফাইভ (7.65) ক্যালিবারের পি’স্তলে স্বয়ংক্রিয়ভাবে ১৫টি গু’লি করা যায়।

ঘটনাস্থলের পাশের একটি ভবনের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ গোয়েন্দারা পর্যবেক্ষণ করছেন। হ’’ত্যায় ব্যবহৃত মোটরসাইকেলটি শনাক্ত করেছে গোয়েন্দা সংস্থা।এদিকে রাজধানীতে এই জোড়া খু’নের ঘটনায় রবিবার (২৭ মার্চ) শ্যুটার মাসুম মোহাম্ম’দ আকাশকে গ্রে’ফতার করেছে ডি’বি। টিপুকে হ’’ত্যার ঘটনার ৫ দিন আগে ‘কন্ট্রাক্ট’ (চুক্তি) করা হয়। তিন দিন আগে সে নাম পায় কাকে খু’ন করতে হবে।

ঘটনার আগের দিন টিপুকে কমলাপুরে হ’’ত্যার চেষ্টা করে ব্যর্থ হয় মাসুম। হ’’ত্যাকাণ্ডের জন্য টাকা নয়, আগের কয়েকটি মা’মলা তুলে নেওয়াসহ বিশেষ সুবিধার নিশ্চয়তা দেওয়া হয় তাকে। গ্রে’প্তারের পর প্রাথমিক জি’জ্ঞাসাবাদে এসব তথ্য জানিয়েছে মাসুম। রবিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে ডি’বির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার এসব তথ্য জানান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com