ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানের ৪৩ তম জন্মদিন আজ

| আপডেট :  ২৮ মার্চ ২০২২, ১১:২৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৮ মার্চ ২০২২, ১১:২৬ পূর্বাহ্ণ

বর্তমান সময়ে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা শাকিব খান। আর আজ (২৮ মার্চ) জনপ্রিয় এ চিত্রনায়কের ৪৩ তমন জন্মদিন। তবে বিশেষ এ দিনটিতে দেশের বাইরে রয়েছেন বাংলাদেশের চলচ্চিত্র জগতের এ পোস্টার বয়। বর্তমানে তিনি অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে আর সেখানেই তার জন্মদিন উদযাপিত হচ্ছে।

জন্মদিন প্রসঙ্গে শাকিব বলেন, আমাকে যারা ভালোবাসে প্রতিবছর জন্মদিন এলে তারা নানাভাবে উদযাপন করে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চোখ রাখলেই ইমোশনাল হয়ে পড়ি। ভক্তরা নিজেদের ভালোবাসার বহিঃপ্রকাশ জানায়, বিষয়টি আমার কাছে অত্যন্ত সুখের। এবার জন্মদিনে দেশের বাইরে থাকায় দেশকে খুবই মিস করছি, দেশে ভক্তদের পাগলামো মিস করছি।

শাকিব খান আরও জানান, সব ফ্যানদের সাথে ‘ফেইস টু ফেইস’ দেখা করা সম্ভব না। তারা নিজেরাও জানে হয়তো কখনও সরাসরি পরিচিত হতে পারবে না। কিন্তু বছরের পর বছর আমাকে অন্ধের মতো ভালোবাসে। কতকিছু যে করে আমার জন্য! একা একা যখন এগুলো দেখি আমার চোখ ভিজে যায়। ওদের এসব পাগলামো আমাকে কাজের অনুপ্রেরণা দেয়।

জানা গেছে, বিশেষ এই দিনটিকে বিশেষ এ দিনটি স্মরণীয় করে রাখতে নিউ ইয়র্ক শহরের একটি কনভেশন সেন্টারে জমকালো মহরত করবেন তিনি। সেখানে এসকে ফিল্মসের ব্যানারে নির্মিতব্য একটি সিনেমার মহরতও করবেন এই নায়ক।