হিজাবি নারীকে ঢুকতে বাধা, বাহরাইনে বন্ধ করে দেওয়া হল ভারতীয় রেস্টুরেন্ট - বাংলা একাত্তর হিজাবি নারীকে ঢুকতে বাধা, বাহরাইনে বন্ধ করে দেওয়া হল ভারতীয় রেস্টুরেন্ট - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৫০ অপরাহ্ন

শিরোনাম :
ঢাকা টেস্টে দেড়শ রানের মাইলফলক মুশফিকের ভারতের রেকর্ড ভেঙ্গে বিশ্ব রেকর্ড গড়লেন লিটন-মুশফিক হিরো আলমকে নিয়ে বোমা ফাটালেন সদ্য তালাক দেওয়া স্ত্রী ২১ মাস পর একই কারাগারে প্রদীপ-চুমকি! দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি
হিজাবি নারীকে ঢুকতে বাধা, বাহরাইনে বন্ধ করে দেওয়া হল ভারতীয় রেস্টুরেন্ট

হিজাবি নারীকে ঢুকতে বাধা, বাহরাইনে বন্ধ করে দেওয়া হল ভারতীয় রেস্টুরেন্ট

এক নারীকে হিজাব পরে প্রবেশে বাধা দেওয়ায় বাহরাইনের জনপ্রিয় একটি ভারতীয় রেস্টুরেন্ট বন্ধ করে দেওয়া হয়েছে। স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে এমনটি জানিয়েছে আরব আমিরাতভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজ।

গালফ নিউজের প্রতিবেদনে বলা হয়, রেস্টুরেন্টটি বাহরাইনের রাজধানী মানামার পর্যটন এলাকা আদলিয়ায় অবস্থিত। রেস্টুরেন্টটির নাম দ্য ল্যানটার্নস।

বাহরাইন পর্যটন ও প্রদর্শনী কর্তৃপক্ষ জানায়, এই ঘটনার তদন্ত করা হচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এই ঘটনার একটি ভিডিওতে দেখা যায়, একজন হিজাব পরা নারীকে রেস্টুরেন্টের ঢুকতে বাধা দেওয়া হচ্ছে।

ভিডিওতে একটি মেয়েটি বলছে যে সে তাঁর বন্ধুর সঙ্গে রেস্টুরেন্টে গিয়েছিল। কিন্তু তার হিজাব পরিহিত বন্ধুকে প্রবেশ করতে না দেওয়ায় সে অবাক হয়েছে।

বাহরাইনের পর্যটন মন্ত্রণালয় সমস্ত পর্যটন আউটলেটকে সরকারি বিধান মেনে চলতে এবং রাষ্ট্রের আইন লঙ্ঘন না করতে নির্দেশ দিয়েছে।একটি বিবৃতিতে মন্ত্রণালয়ের পক্ষ থেকে বলা হয়, আমরা এমন সব কাজ প্রত্যাখ্যান করি যা মানুষের বিরুদ্ধে বৈষম্য করে।

এদিকে এই ঘটনায় একটি বিবৃতিতে ভুলের জন্য ক্ষমা চেয়েছে ভারতীয় রেস্টুরেন্ট ল্যানটার্ন। এক বিবৃতিতে বলা হয়, একজন ম্যানেজার একটি ভুল করেছে। তাঁকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সূত্র : গালফ নিউজ

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com