বিস্ফোরক অভিযোগ ঢাকাই চলচ্চিত্রের এক উঠতি নায়িকার

| আপডেট :  ২৭ মার্চ ২০২২, ০৮:৩৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৭ মার্চ ২০২২, ০৮:৩৯ অপরাহ্ণ

‘দহন’ চলচ্চিত্রের মাধ্যমে রুপালি পর্দায় নাম লেখান রাজ রীপা। পরবর্তীতে অভিনয় করেছেন ইফতেখার চৌধুরীর ‘মুক্তি’ চলচ্চিত্রে। আর সম্প্রতি ভ’য়ংকর এক অ’ভিযোগ তুলেছেন ঢাকাই চলচ্চিত্রের এই উঠতি নায়িকা। তিনি আ’শঙ্কা করছেন তাঁকে মে’রে ফেলা হতে পারে।

শুধু তা-ই নয়, সড়ক দু’র্ঘটনায় হ’’ত্যা কিংবা মে’রে আত্মহ’’ত্যা হিসেবেও চা’লিয়ে দিতে পারে বলে অভিনেত্রী নিজেই জানিয়েছেন। নিজের ফেসবুকে এমন অ’ভিযোগ তুলেছেন তিনি ফেসবুকে লিখেছেন, ‘জানি আল্লাহ তাআলার হুকুম ছাড়া গাছের পাতাও নড়ে না।

তবু নিজের সান্ত্বনায় বলছি, আমার সাথে যদি কোনাে খা’রাপ কিছু হয় যেমন দু’র্ঘটনার আ’হত বা নি’হত অথবা সু’ইসাইড করার কোনো খবর আসে তাহলে বুঝে নিতে এটা কোনো প্রকৃতি নয়, কোনো না কোনো মানুষের মাধ্যমে হয়েছে।’ আত্মহ’’ত্যা করবেন না উল্লেখ করে রীপা বলেন, ‘নিজের হাতে নিজেকে শেষ করে দেওয়ার মতো মেয়ে আমি না, অনেক ক’ষ্ট করে পরিস্থিতির সাথে লড়াই করে নিজেকে গড়ে তুলছি।

তবে জীবনে কোনো মানুষকে ঠকাইনি, বরং ঠকেছি। আমাকে প্রতিদ্ব’ন্দ্বী না ভেবে আমাকে সাপোর্ট দেওয়া উচিত। সত্যি কথা যেটা—কেউ কারো জায়গা নিতে পারে না। এমন অ’সুস্থ মনমা’নসিকতা থেকে বের হয়ে আসতে হবে।’কিন্তু কেন এবং কী কারণে এমনটা হতে পারে বি’ষয়টি তিনি স্পষ্ট করেননি।

তবে একটি গণমাধ্যম রীপা দাবি করেছেন, ‘মুক্তি’ চলচ্চিত্রের পোস্টার রিলিজের পর তাকে একবার গাড়িচা’পা দিয়ে মে’রে ফেলার চেষ্টা করা হয়েছিল। সে কথা চে’পে গিয়েছিলেম। এখন তিনি নতুন সিনেমায় অভিনয় শুরুর পরেও অনেকে এটা বন্ধের চেষ্টা করছে। তবে
কারা নেপথ্যে―এমন প্রশ্নের জবাব এখনই দেন নি তিনি