স’ঙ্গম দীর্ঘস্থায়ী এবং যৌ’ন-সুখ বাড়াতে এক্ষুনি খান এই ম্যাজিক খাবার - বাংলা একাত্তর স’ঙ্গম দীর্ঘস্থায়ী এবং যৌ’ন-সুখ বাড়াতে এক্ষুনি খান এই ম্যাজিক খাবার - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৪:২৮ পূর্বাহ্ন

স’ঙ্গম দীর্ঘস্থায়ী এবং যৌ’ন-সুখ বাড়াতে এক্ষুনি খান এই ম্যাজিক খাবার

স’ঙ্গম দীর্ঘস্থায়ী এবং যৌ’ন-সুখ বাড়াতে এক্ষুনি খান এই ম্যাজিক খাবার

প্রতীকী ছবি

অনেকেরই যৌ’ন সম্পর্ক নিয়ে অনেক ভু’ল ধারণা থাকে। কেউ কেউ ভাবেন পুরুষরা দীর্ঘক্ষণ সঙ্গম করতে পারেন। কিন্তু সেই সময় নিয়ে অনেকের অনেক অ’ভিযোগ থাকে।

কিন্তু গবেষণায় দেখা গেছে যৌ’ন মিলন যদি ১০ থেকে ১৪ মিনিট স্থায়ী হয় তাহলে তা দীর্ঘ ধরে নিতে হয়ে। তবে অনেকের ক্ষেত্রে শীঘ্রপতনের স’মস্যা আছে। সেক্ষেত্রে মাত্র কয়েক সেকেন্ডেই শেষ হয়ে যায় আনন্দ। তবে এর প্রতিকার আছে।

প্রথমেই যাদের শীঘ্রপতনের স’মস্যা রয়েছে তাঁদের কয়েকটি বি’ষয় মাথায় রাখতে হয়ে। প্রথমেই কোলেস্টরল ও সুগার আছে এমন খাবার খাওয়া বন্ধ করুন। প্রতিদিন সন্ধ্যায় এক গ্লাস গরম দুধে ১০ টি বাদাম, জাফরান, এক চিমটি আদা ও এক চিমটি এলাচ মিশিয়ে খান। এই টোটকাতেই কাজ হবে জাদুর মতো।

নিয়মিত পুষ্টিকর খাবার খান। এতে আপনার স’মস্যা কম হতে বা’ধ্য। এছাড়া ব্যায়াম ও শরীর চর্চা নিয়মিত করতে হবে। শরীরের ইমিউনিটি বাড়তে হবে। কম করে ৩০ মিনিট হাঁটুন। দেখবেন স’মস্যা ম্যাজিকের মতো উবে যাবে। সুত্রঃ নিউজ১৮

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com