এবার নির্বাচনের মাঠে নামছেন ডিপজল-সেলিম খান!

| আপডেট :  ২৩ মার্চ ২০২২, ০৭:২৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৩ মার্চ ২০২২, ০৭:২৬ অপরাহ্ণ

দীর্ঘদিন ধরেই নেতৃত্বহীন চলচ্চিত্রের মাদার সংগঠন চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতি। আগামী ২১ মে সংগঠনটির নির্বাচন হবে।শোনা যাচ্ছে, চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির এবারের নির্বাচনে জোট বেঁধেছেন সময়ের সবচেয়ে বেশি অর্থ লগ্নীকারী দুই প্রযোজক।

তারা হলেন- চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল এবং শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তবে এখনও তারা আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা দেননি।

এদিকে এবারের নির্বাচনে ডিপজল ও সেলিম খানের জোট বাঁধার ইঙ্গিত দিয়েছেন নির্মাতা শামিম আহমেদ রনি। বুধবার (২৩ মার্চ) দুপুরে ফেসবুকে ডিপজল ও সেলিম খানের একসঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘বাংলা চলচ্চিত্রে নতুন ইতিহাসের অপেক্ষা এবার…। ডিপজল ভাই + সেলিম ভাই।’

প্রসঙ্গত, এর আগে গত ২ মার্চ বিএফডিসির জহির কালার ল্যাবের ভিআইপি প্রজেকশন হলে এক জরুরি বৈঠকে নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়। ইতোমধ্যেই নির্বাচন কমিশন গঠন করা হয়েছে।

নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব আবুল কালাম আজাদ। নির্বাচন বোর্ডের সদস্য হিসেবে থাকবেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব আশরাফুর রহমান ও মো. আমিনুল ইসলাম।