দারুণ কায়দায় যুবতীকে বাইক চালানো শেখাচ্ছেন যুবক, মুহূর্তে ভাইরাল ভিডিও!

| আপডেট :  ৩ জানুয়ারি ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৩ ডিসেম্বর ২০২০, ০৫:৫৯ পূর্বাহ্ণ

আমা’দের মধ্যে অনেকেই আছেন যারা বাইক বা গাড়ি কিনতে ভালোবাসেন। যদিও বাইক চালানো অনেকের পছন্দের একটি জিনিস বা শখের একটি জিনিস হয়ে থাকে । কিন্তু কিছু কিছু ক্ষেত্রে দেখা যায় যে এই বাইক চালানো থেকে দূরে রাখা হয় নারী সমাজকে বা মেয়েদেরকে কিন্তু তারাও যে বাইক চালাতে পারে বা গাড়ি চালাতে পারে এবং তাদের ইচ্ছে থাকে গাড়ি নিয়ে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করতে সেটিই ভিডিওর মাধ্যমে স্পষ্ট হয়েছে ।

গাড়ি চালানো বা বাইক চালানো খুব একটা সহজ ব্যাপার নয় । কারণ সব দিকে চোখ কান খোলা রেখে সঠিকভাবে সঠিক যন্ত্র প্রয়োগ করা মোটেও সহজ ব্যাপার নয় ।তাই হয়তো এই কঠিন ব্যবস্থা থেকে দূরে রাখতে চায় নারী সমাজকে ।

নকিন্তু আমর’া রাস্তাঘাটে বেরোলে দেখতে পাবো যে মেয়েরা বাইক বা গাড়ি চালাতে পারেন এবং দিনে দিনে তা সংখ্যা বেড়ে চলেছে । ছেলেদের তুলনায় মেয়েরা এগিয়ে আসছে এই কাজে ।সম্প্রতি ইউটিউবে ভিডিও ভাইরাল হয়েছে ।

দেখানো হয়েছে পাকিস্তানি মহিলা তার স্বামীর কাছে বাইক চালানোর ইচ্ছে প্রকাশ করেছেন । যদিও প্রথম দিকে তার স্বামী তাতে রাজি হয়নি ।

কিন্তু পরবর্তী সময় দেখা যায় যে নিজের হাতে তার স্ত্রীকে বাইক চালানো শেখায় এবং বাইকে যাব’তীয় কাজকর্ম শেখাচ্ছেন ওই পাকিস্তানি পুরুষ বা মহিলার স্বামী ।