শিশুর সম্ভ্রমহানি করতেন স্বামী সহযোগিতা করতো স্ত্রী

| আপডেট :  ২২ মার্চ ২০২২, ১১:০৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ২২ মার্চ ২০২২, ১১:০৯ অপরাহ্ণ

যশোরের বাঘারপাড়ায় খাবারের লোভ দেখিয়ে নয় বছরের এক শি’শুকে ধ”ণের ঘটনা ঘটেছে। সোমবার (২১ মার্চ) দিবাগত রাতে শি’শুটির বাবা বাদি হয়ে বাঘারপাড়া থানায় এ ঘটনায় একটি মা’মলা দা’য়ের করেন। মা’মলা দা’য়েরের পর বাঘারপাড়া থানা পুলিশ মঙ্গলবার ভোরে অ’ভিযুক্ত

ভ্যানচালক আকাশ হোসেন (২৪) ও তার স্ত্রী সীমা খাতুনকে (২১) গ্রে’ফতার করেছে।গত শনিবার (১৯ মার্চ) রাত ৮টার দিকে উপজে’লার দরাজহাট ইউনিয়নের পুকুরিয়া গ্রামের গুচ্ছপাড়ায় এ ধ”ণের ঘটনা ঘটে।

মা’মলায় বা’দী উল্লেখ করেছেন, দীর্ঘদিন ধরে তার ৯ বছরের শি’শুকে খাবারের লোভ দেখিয়ে নিজ বসতঘরে ধ”ণ করতো পুকুরিয়া গ্রামের সবুর মোল্যার ছেলে আকাশ হোসেন। এ কাজে তাকে সহযোগিতা করত তার স্ত্রী সীমা খাতুন। কিন্তু শনিবার (১৯ মার্চ) রাত ৮টার দিকে শি’শুটি তার প্রতিবেশী এক চাচিকে বি’ষয়টি জানায়। এরপর তিনি আশপাশের লোকজন ও শি’শুটির পরিবারকে বি’ষয়টি জানালে তারা থানা পুলিশকে খবর দেন। পুলিশ এসে গুচ্ছপাড়ার বাড়ি থেকে অ’ভিযুক্ত ভ্যানচালক ও তার স্ত্রীকে গ্রে’ফতার করে।

বাঘারপাড়া থানার পরিদর্শক (ত’দন্ত) মকবুল হোসেন বলেন, শি’শুটিকে ধ”ণের অ’ভিযোগে মা’মলা হয়েছে। ধ’র্ষক পুকুরিয়া গ্রামের সবুর মোল্যার ছেলে আকাশ হোসেন ও ধ”ণে সহায়তাকারী তার স্ত্রী সীমা খাতুনকে গ্রে’ফতার করা হয়েছে।

মঙ্গলবার (২২ মার্চ) আ’দালতের মাধ্যমে তাদের কা’রাগারে পাঠানো হয়েছে। যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে শি’শুটির ডাক্তারি পরীক্ষা হয়েছে। এছাড়া ম্যা’জিস্ট্রেটের সামনে ২২ ধারায় তার জ’বানব’ন্দি রেকর্ড করা হয়েছে।