ম’দ খেয়ে তরুণীর ঘরে মেম্বারের ছেলের হানা

| আপডেট :  ২২ মার্চ ২০২২, ০৪:৫০ অপরাহ্ণ | প্রকাশিত :  ২২ মার্চ ২০২২, ০৪:৫০ অপরাহ্ণ

খুলনার মোংলা উপজে’লার কানাইনগরের খ্রিস্টানপাড়া এলাকায় জাতীয় জরুরি সেবার হটলাইন নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে এক ত’রুণীর ঘর থেকে ম’দ্যপ অবস্থায় স্থানীয় ইউপি মেম্বারের ছেলেকে আ’টক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্ম’দ মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (২১ মার্চ) দিনগত রাত ১টার পর ওই এলাকার বাসিন্দা গিলবাট সরদারের মেয়ের ঘর থেকে তাকে আ’টক করা হয়।আ’টককৃত ব্যক্তি উপজে’লার চাঁদপাই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বার মো. সুলতান হাওলাদারের ছেলে জাকির হাওলাদার (৩৬)।

৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিবাস সরদার, সহ-সভাপতি মুনসুর খাঁ ও ত’রুণীর চাচা ডেবিট সরদার জানান, জাকির ম’দ খেয়ে প্রায়ই ওই ঘরে আসেন। ঘটনার দিন গভীর রাতে একইভাবে ওই ঘরে এসে অবস্থান নেন। পরে মেয়েটি ৯৯৯ নম্বরে কল দিলে পুলিশ এসে রাতেই জাকিরকে ম’দ্যপ অবস্থায় আ’টক করে থানায় নিয়ে যায়।

মোংলা থানার উপ-পরিদর্শক (এসআই) দেবজিৎ কুমার সানা এ তথ্য নিশ্চিত করে জানান, সোমবার (২১ মার্চ) রাতে জাকির ম’দ খেয়ে ভু’ক্তভোগী ত’রুণীর ঘরে ঢুকে অবস্থান করছিলেন। পরে ত’রুণী ৯৯৯ নম্বরে ফোন দেন। ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে জাকিরকে আ’টক করা হয়।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্ম’দ মনিরুল ইসলাম বলেন, ভু’ক্তভোগী ত’রুণী কোনো অ’ভিযোগ না দেওয়ায় আ’টক জাকিরকে ৩৪ ধারায় আজ মঙ্গলবার দুপুরে বাগেরহাট আ’দালতে পাঠানো হয়েছে।