হল থেকে নিখোঁজের ২ দিনে পরও খোঁজ মেলেনি বুয়েট শিক্ষার্থী তারেক ইফতেখারের

| আপডেট :  ১৭ মার্চ ২০২২, ০৭:৫৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৭ মার্চ ২০২২, ০৭:৫৩ অপরাহ্ণ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) যন্ত্রকৌশল বিভাগের ১৭তম ব্যাচের শিক্ষার্থী তারেক ইফতেখার নিখোঁজ হয়েছেন। ১৪ মার্চ (সোমবার) বিকেল ৪টার দিকে বুয়েটের ড. এম এ রশীদ হল থেকে বের হওয়ার পর আর তার খোঁজ পাওয়া যাচ্ছে না।

পুলিশ বলছে, নিখোঁজের বিষয়ে বুয়েটের পক্ষ থেকে ডিএমপির চকবাজার থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তাকে উদ্ধারে কাজ করছে পুলিশ।বৃহস্পতিবার (১৭ মার্চ) বুয়েটের রেজিস্ট্রার অফিসের সিনিয়র সিকিউরিটি অফিসার আবুল কালাম আজাদ জাগো নিউজকে তারেক ইফতেখার নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ১৪ মার্চ (সোমবার) বিকেল ৪টার দিকে তারেক ইফতেখারের মেজো ভাইয়ের বাসা বাড্ডায় যাওয়ার কথা বলে বুয়েটের হল থেকে বের হন। বুধবার (১৬ মার্চ) নিখোঁজের মেজো ভাই তারেক মুহাম্মদ ইরফান নিখোঁজ তারেক ইফতেখারের মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলে বন্ধ পায়।

পরে হলে এসে তিনি জানান তার ছোট ভাই বাসায় যাননি। তাদের নিকটাত্মীয়সহ সব জায়গায় খুঁজেও তারেক ইফতেখারের কোনো খোঁজ মেলেনি। বুধবার বুয়েট কর্তৃপক্ষের নির্দেশক্রমে চকবাজার থানায় নিখোঁজের একটি জিডি করা হয়েছে।

জানতে চাইলে নিখোঁজের মেজো ভাই তারেক মুহাম্মদ ইরফান জাগো নিউজকে জানান, তার ভাই নিখোঁজের বিষয়ে এখনও থানায় আছেন, তাই এখন তিনি কথা বলতে পারবেন না।

এ বিষয়ে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম জাগো নিউজকে বলেন, শিক্ষার্থী তারেক ইফতেখার নিখোঁজের বিষয়ে একটি জিডি হয়েছে। তাকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা চলছে পুলিশের। আশা করি শিগগির খোঁজ জানাতে পারবো।