পরীমনির ভক্তরাই যুবকদের মদপানে অনুমতির সমর্থন করেন: ফয়জুল করীম

| আপডেট :  ১৬ মার্চ ২০২২, ০৯:৩২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৬ মার্চ ২০২২, ০৯:৩২ অপরাহ্ণ

স’রকারের সমালোচনা করে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির ও চ’রমোনাই পিরের ছোট ভাই মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, স’রকার যুবসমাজকে ধ্বং’স করার জন্য অতি অল্পবয়সে মা’দক সেবন করার লাইসেন্স পর্যন্ত দিয়ে দিচ্ছে।

সাম্যের স্লোগান নিয়ে দেশ স্বাধীন হলেও স্বাধীনতা-পরবর্তী স’রকারগুলো তা বাস্তবায়ন হতে দেয়নি। এখন তারা দেশের যুবকদের ম’দপান পান করিয়ে মাতাল করে রাখতে চাইছেন, যাতে যুবকরা প্রতিবা’দী হতে না পারেন। এর পেছনের ভারত স’রকারের ষ’ড়যন্ত্র আছে।

তিনি আরও বলেন, দেশে শুধু পরীমনির (চিত্রনায়িকা পরীমনি) ভক্তরাই যুবকদের ম’দপানে অনুমতি দেওয়ার সমর্থন করেন। ইসলামপ্রিয় আমজনতা র’ক্ত ও জীবন দিয়ে হলেও স’রকারের এ আইন বাস্তবায়ন রুখে দেবে।

বুধবার (১৬ মার্চ) বিকেলে বরিশাল নগরীর অশ্বিনী হল চত্বরে ইসলামী যুব আন্দোলনের জে’লা ও মহানগর শাখার তৃণমূল প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় মুফতি ফয়জুল করীম এসব কথা বলেন।

ফয়জুল করীম বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ না করলে জনগণ রাস্তায় নামতে বা’ধ্য হবে। এর ফল কোনোক্রমেই সুফল বয়ে আনবে না। বরং স’রকারকে ক্ষমতাচ্যুত করতে এ আন্দোলনই যথেষ্ট।

ইসলামী যুব আন্দোলন বরিশাল জে’লা সভাপতি মুহাম্মাদ সানাউল্লাহর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় দাওয়াহবি’ষয়ক উপদেষ্টা ওবায়দুর রহমান মাহবুব, যুগ্ম মহাস’চিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ সিরাজুল ইসলাম, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মুহাম্মাদ ইলিয়াস হাসান প্রমুখ।