শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:০৭ অপরাহ্ন

৫ দিনে দুই বিয়ে করে পলাতক ইঞ্জিনিয়ার

৫ দিনে দুই বিয়ে করে পলাতক ইঞ্জিনিয়ার

করো’নার সময় থেমে নেই বিয়ে। সুযোগ পেলেই বিয়ের পিঁড়িতে বসতে বসছেন অনেকেই। এমন সময়ে একটি নয়, পাঁচদিনের ব্যবধানে দুইটি বিয়ে করে লঙ্কাকা’ণ্ড ঘটিয়েছেন ভা’রতের মধ্যপ্রদেশের এক ইঞ্জিনিয়ার। ভা’রতের সংবাদমাধ্যম জানায়, অ’ভিযু’ক্ত ২৬ বছর বয়সী ওই ব্যক্তি পেশায় ইঞ্জিনিয়ার। থাকেন ইন্দোরের মু’সাখেদি এলাকায়। প্রথমে তিনি ২ ডিসেম্বরের খান্দওয়ার একজন নারীকে বিয়ে করেন।

এর মাঝেই ৭ তারিখ আবার আরেক এলাকার এক নারীকে বিয়ে করেন। কিন্তু এ যাত্রায় আর রক্ষা পেলেন না তিনি। শেষপর্যন্ত স্বামীর দ্বিতীয় বিয়ের কথা জানতে পেরে পু’লিশে অ’ভিযোগ জানান ওই ব্যক্তির প্রথম স্ত্রী’। তারপর থেকেই সবরকম যোগাযোগ বন্ধ করে সট’কে পড়েন ওই ব্যক্তি।

ওই ব্যক্তির প্রথম স্ত্রী’ জানান, চলতি মাসের ২ তারিখ ধুমধাম করেই অ’ভিযু’ক্তের সঙ্গে তার বিয়ে হয়েছিল। বিয়েতে যৌতুকের পাশাপাশি ওই ব্যক্তিকে অনেক উপহারও দেন মে’য়ের বাবা। বিয়ের পর স্ত্রী’কে ঘরে না তুলে ইন্দোরের একটি জায়গায় গিয়ে থাকতে শুরু করেন। এরপর হঠাৎই একদিন স্ত্রী’কে জানান, ভোপালে জরুরি কাজ রয়েছে, তাই তাকে সেখানে যেতে হবে। কিন্তু আসলে ভোপাল না গিয়ে মৌতে চলে যান। সেখানেই ৭ ডিসেম্বর আরেকজনকে বিয়ে করেন।

বিয়েতে উপস্থিত একজন ওই ব্যক্তিকে চিনতে পারেন। তারপর তিনিই ছবি তুলে ওই ব্যক্তির প্রথম স্ত্রী’কে পাঠিয়ে জানান, মা–বাবা, বোন–সহ গোটা পরিবারকে নিয়ে রীতিমতো সেজেগুজে বিয়ের আসরে এসেছেন ওই ইঞ্জিনিয়ার। এরপরই স্থানীয় থা’নায় অ’ভিযোগ দায়ের করেন অ’ভিযু’ক্তের প্রথম স্ত্রী’।

এদিকে দ্বিতীয় স্ত্রী’র এই বিষয়ে কিছু জানতেন না বলে জানিয়েছেন। এছাড়াও জানান, প্রে’ম করে নয়, দেখাশোনা করেই বিয়ে হয়েছে তাদের।এ ঘটনায় ওই ব্যক্তির বি’রুদ্ধে প্রতারণার মা’মলা দায়ের করা হয়েছে। তার খোঁজে তল্লা’শি চালাচ্ছে পু’লিশ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com