অফিসে গেছেন স্ত্রী, পাশের বাসার গৃহবধূকে রুমে ডেকে সর্বনাশ করলেন স্বামী

| আপডেট :  ১৬ মার্চ ২০২২, ১১:০৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৬ মার্চ ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ণ

সাভারের আশুলিয়ার কাঠগড়া স’রকারবাড়ি এলাকায় এক গৃ’হবধূকে কৌশলে নিজের ঘরে ডেকে নিয়ে ধ”ণের অ’ভিযোগ উঠছে। এ ঘটনায় এক যুবককে গ্রে’প্তার করেছে পুলিশ। বুধবার (১৬ মার্চ) সকালে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ বিন করিম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (১৪ মার্চ) সকালে ওই এলাকার হাফিজ উদ্দিন স’রকারের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় ভু’ক্তভোগী গৃ’হবধূ আশুলিয়া থানায় মা’মলা দা’য়ের করলে ওই দিন রাতেই কাঠগড়া বাজারে অ’ভিযান চা’লিয়ে অ’ভিযুক্ত যুবককে গ্রে’প্তার করা করা হয়।গ্রে’প্তারকৃত ব্যক্তি দিনাজপুরের হাকিমপুর থানার নওপাড়া গ্রামের আব্দুল হান্নান হকের ছেলে আসাদুজ্জামান রকি (২৫)। তিনি ওই এলাকায় স্ত্রীসহ ভাড়া থাকতেন।

জানা গেছে, ভু’ক্তভোগী ওই গৃ’হবধূ তার স্বামীর সঙ্গে কাঠগড়া এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। তার স্বামী পোশাক কারখানায় কাজ করেন। আসাদুজ্জামান তাদের পার্শ্ববর্তী কক্ষে স্ত্রী নিয়ে ভাড়া থাকেন। সোমবার (১৪ মার্চ) সকালে প্রতিদিনের মতো ভু’ক্তভোগী গৃ’হবধূর স্বামী কাজে চলে যায়। এ সময় বাসায় কেউ না থাকার সুযোগে গ্যাসের সিলিন্ডারের স’মস্যার কথা বলে ভু’ক্তভোগী গৃ’হবধূকে আসাদুজ্জামান তার ঘরে কৌশলে ডেকে নেয়। পরে তার ইচ্ছার বি’রুদ্ধে ধ”ণ করে রকি।

এদিকে ঘটনাটি ভু’ক্তভোগী গৃ’হবধূ পাশের বাসায় তার ভাইকে গিয়ে খুলে বলেন। এ সংবাদ শুনে পোশাক কারখানা থেকে ভু’ক্তভোগীর স্বামী আসলে থানায় অ’ভিযোগ দা’য়ের করেন তিনি। পরে রাতে অ’ভিযান চা’লিয়ে আসাদুজ্জামানকে গ্রে’প্তার করে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ বিন করিম বলেন, ভু’ক্তভোগী গৃ’হবধূর অ’ভিযোগের ভিত্তিতে অ’ভিযুক্ত রনিকে গ্রে’প্তার করা হয়েছে। এ ছাড়া ভু’ক্তভোগী গৃ’হবধূকে স্বা’স্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।