রাজধানীতে ছেলে-মেয়ের স্কুলের ফি দিতে না পেরে বাবার আত্মহ’ত্যা

| আপডেট :  ১৪ মার্চ ২০২২, ০১:২৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ মার্চ ২০২২, ০১:২৮ অপরাহ্ণ

রাজধানীতে এক টেইলার্স মালিকের ঝু’লন্ত ম’রদেহ উ’দ্ধার করেছে পুলিশ। রবিবার (১৩ মার্চ) তার ম’রদেহ উ’দ্ধার করা হয়। নি’হতের নাম মো. মহসিন রেজা (৩৫)। তিনি মিরপুরের পীরেরবাগ পাকা মসজিদ এলাকার বাসিন্দা। এ তথ্য নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) মো. মুনসুর আহমেদ।

তিনি বলেন, ওই দিন দুপুর সোয়া একটার দিকে তার ধানমন্ডির প্রতিষ্ঠান থেকে (বাসা নম্বর ৬৯/৩, রোড নম্বর ৭/এ) ম’রদেহ উ’দ্ধার করি। সু’রতহাল প্রতিবেদন শেষে ময়নাত’দন্তের জন্য বিকেলে ম’রদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ম’র্গে পাঠানো হয়েছে।

এক ছেলে এক মেয়ে নিয়ে সুখের সংসার ছিল আমার ভাইয়ের। মিরপুরের পীরেরবাগে তার ঘর ছিল এক টুকরো বেহেস্ত। সবকিছু ঠিকমতো চলছিল। দেশে ক’রোনা এল। ভাইয়ের ধানমন্ডির টেইলার্সটি বন্ধ রাখতে হলো। সংসারে শুরু হলো অভাব। সে সময় সুদে টাকা ধার করে সংসার চা’লিয়েছেন তিনি। এরপর ক’রোনা নিয়ন্ত্রণে এলে টেইলার্স খুলতে পেরেছেন।

কিন্তু সুদের টাকা আর শোধ করতে পারেননি। এমনকি ছেলে-মেয়ের স্কুলের ফিও দিতে পারছিলেন না। আজ সাধের টেইলার্সে তার ঝু’লন্ত ম’রদেহ পাওয়া গেল এমন বে’দনাদায়ক কথাগুলো বলছিল নি’হতের ভাই মোহাম্ম’দ আলী।

নি’হত রেজার ভাই মোহাম্ম’দ আলী জানান, রেজা মিরপুরের পীরেরবাগ পাকা মসজিদ এলাকার ৭৮/১ এক নম্বর বাসায় পরিবার নিয়ে থাকতেন। তার ছেলে নাঈম নবম শ্রেণিতে আর মেয়ে নাইমা সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

রেজার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জে’লার শাহজাদপুর থানার চিতা পুকুরিয়া গ্রামে। তার বাবার নাম মৃ’ত আলাউদ্দিন। নি’হতের আত্মীয়-স্বজনের কাছ থেকে জানা গেছে, সকাল সোয়া নয়টার মিরপুরের পীরেরবাগের বাসা থেকে দোকানে এসেছিলেন রেজা।