ফেসবুকে প’রকীয়া, স্বামী-সন্তান রেখে প্রেমিকের কাছে এসে লা’শ হলেন সাদিয়া

| আপডেট :  ১৪ মার্চ ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৪ মার্চ ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ণ

রাজধানীর কদমতলীর উত্তর মুরাদপুর এলাকা থেকে সাদিয়া আক্তার (২৭) নামে এক গৃ’হবধূর ম’রদেহ উ’দ্ধার করেছে পুলিশ। রোববার বেলা ১১টার দিকে উত্তর মুরাদপুরে প্রেমিক মেহেদীর বাসা থেকে তার ম’রদেহ উ’দ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, নি’হত সাদিয়া স্বামী এবং দুই স’ন্তান রেখে পিরোজপুরের নেসারাবাদ থেকে ঢাকায় প্রেমিক মেহেদীর কাছে চলে আসেন। কদমতলী থানার পরিদর্শক (ত’দন্ত) সজীব দে জানান, মেহেদী পেশায় পিকআপচালক চালক। এ ঘটনায় সাদিয়ার প্রেমিক মেহেদী হাসানকে (৩০) আ’টক করা হয়েছে।

পুলিশ জানায়, পিরোজপুর জে’লার নেছারাবাদ উপজে’লায় একই গ্রামের নজরুল ইসলামের সঙ্গে ১২ বছর আগে সাদিয়ার বিয়ে হয়। নজরুল–সাদিয়ার দুটি ছেলে স’ন্তান রয়েছে। তিন মাস আগে স্বামী–স’ন্তান রেখে ঢাকায় চলে আসে সাদিয়া। এরপর তিনি স্বামী নজরুলকে তা’লা’কের নোটিশ পাঠান।

গত ১০ জানুয়ারি থেকে কদমতলীর উত্তর মুরাদপুর এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন মেহেদী ও সাদিয়া। রোববার দুপুরে মেহেদী নিকটস্থ থানায় গিয়ে মেহেদী বলেন, সাদিয়া গ’লায় ফাঁ’স দিয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ম’রদেহ উ’দ্ধার করে।

এ ঘটনায় সাদিয়ার বাবা শরীফুল ইসলাম জানান, আমরা সাদিয়াকে বুঝিয়ে বাড়ি ফেরানোর চেষ্টা করেছি। তবে কাজ হয়নি। মেহেদী আমার মেয়েকে মে’রে ফে’লেছে। আমি মেয়ে হ’’ত্যার বিচার চাই।