বাংলাদেশে সানি লিওনের অবস্থান সহ্য করা হবে না : ইসলামী ঐক্যজোট

| আপডেট :  ১২ মার্চ ২০২২, ১১:৫২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ মার্চ ২০২২, ১১:৫২ অপরাহ্ণ

ভ্রমণ নিষেধাজ্ঞা সত্ত্বেও আলোচিত বলিউড তারকা সানি লিওন ঢাকায় আসার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী ঐক্যজোট। অবিলম্বে তাকে নিজ দেশে ফেরত পাঠানোর দাবি জানিয়েছে সংগঠনটি। সানি লিওনের অবস্থান কোন ভাবেই সহ্য করাবে না বলে হুশিয়ারি দিয়েছে।

শনিবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী ও মহাসচিব মুফতি ফয়জুল্লাহ হুশিয়ারি উচ্চারণ করেন।

বিবৃতিতে তারা বলেন, গতকাল (শুক্রবার) সরকারের একজন মন্ত্রী গণমাধ্যমকে জানিয়েছিলেন- তথ্য গোপন করে আবেদন করায় সানি লিওনের ভিসা আবেদন প্রত্যাখ্যান করা হয়েছে। ওই বক্তব্যের ২৪ ঘণ্টা না পেরোতেই ঢাকায় চরিত্র ধ্বংসকারী বিতর্কিত এই তারকা কীভাবে দেশে প্রবেশ করল, তা ৯২ ভাগ মুসলিম অধ্যুষিত এ দেশের ধর্মপ্রাণ মানুষ জানতে চায়।

তারা বলেন, দেশে বিতর্কিত সানি লিওন আসায় ধর্মপ্রাণ মানুষ গভীর উদ্বিগ্ন। আমরা তার সফরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। দ্রুত সময়ে তাকে বিদায় করার দাবি জানাচ্ছি। অন্যথায় পরিস্থিতির অবনতি ঘটলে, এর দায় যারা তাকে এনেছে তাদেরকেই নিতে হবে।

উল্লেখ্য, এর আগেও ২০১৫ সালে বাংলাদেশে আসার কথা ছিল সানি লিওনের। তখন ইসলামিক সংগঠনগুলোর আপত্তির মুখে তাকে আসার অনুমতি দেওয়া হয়নি।