শহীদ মিনারে ছাত্রলীগ নেতার মাথা ফা’টালেন ছাত্রলীগ নেত্রী

| আপডেট :  ২১ ফেব্রুয়ারি ২০২২, ০৬:৪৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ ফেব্রুয়ারি ২০২২, ০৬:৪৩ অপরাহ্ণ

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিতে যাওয়ার সময় এক ছাত্রলীগ নেতার মাথা ফাটানোর অ’ভিযোগ উঠেছে একই সংগঠনের এক নেত্রীর বি’রুদ্ধে। সোমবার (২১ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথম প্রহরে এ ঘটনা ঘটে।

আ’হত মো. এহসানুল হক ইয়াসির ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক ত্রাণ ও দু’র্যোগ ব্যবস্থাপনা সম্পাদক। বর্তমানে তিনি সলিমুল্লাহ বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগ শীর্ষ পদ প্রত্যাশী। আর অ’ভিযুক্ত বেনজীর হোসেন নিশি ছাত্রলীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক।

এ প্রসঙ্গে ইয়াসির বলেন, মহানগর দক্ষিণ শাখা ছাত্রলীগের পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথম প্রহরে আমরা ফুল দিয়ে যাই। সেসময় পেছনে অনেক ধাক্কাধাক্কি হয়। এ সময় হুট করে বেনজীর হোসেন নিশি আমার মাথায় তার মোবাইল ফোন দিয়ে আ’ঘাত করতে থাকেন। আমার মাথা ফে’টে র’ক্ত বের হয়।

তিনি বলেন, এ সময় খুব দ্রুত আমার সাথে থাকা পরিচিতরা আমাকে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। মাথায় তিন-চারটি সেলাই লেগেছে আমার। এখন বাসায় বিশ্রাম নিচ্ছি। এ ঘটনার আমি সঠিক বিচার দাবি করছি।

এদিকে এ অ’ভিযোগ উড়িয়ে দিয়ে বেনজির হোসেন নিশি বলেন, আমার সঙ্গে শহীদ মিনারে কারও বি’বাদ হয়নি। আমার নামে মি’থ্যা অ’ভিযোগ দেওয়া হচ্ছে। আমি কেবল জেনেছি, শহীদ মিনারে ফুল দিতে যাওয়া কয়েকজন নারী শিক্ষার্থীকে কে বা কারা শ্লী’লতাহা’নি করছিল।

অ’ভিযুক্ত ওই ছাত্রলীগ নেত্রীর বি’রুদ্ধে এর আগেও কয়েকজনকে মা’রধর ও অসদাচরণের অ’ভিযোগ উঠেছিল। ২০২০ সালের ২০ ডিসেম্বর রাতে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদ প্রাঙ্গণে ফাল্গুনী দাস তন্বী নামে এক ছাত্রলীগ নেত্রীকে পি’টিয়ে আ’হত করেন বলে অ’ভিযোগ রয়েছে। এ অ’ভিযোগে আ’দালতে মা’মলাও রয়েছে।