সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:৪৮ পূর্বাহ্ন

ইউপি চেয়ারম্যানের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

ইউপি চেয়ারম্যানের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

মা’দকের বি’রুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে স’রকার। আর এক্ষেত্রে প্রতিটি এলাকায় মূখ্য ভূমিকা পালন করার কথা ছিলো স্থানীয় জনপ্রতিনিধিদের। কিন্তু সম্পূর্ণ ভিন্ন ঘটনা ঘটেছে ঠাকুরগাঁওয়ের দুওসুও ইউনিয়নে। এই ইউনিয়নের স্বয়ং চেয়ারম্যানের বি’রুদ্ধেই উঠেছে মা’দক সেবনের অ’ভিযোগ।

ইতোমধ্যে এ সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে যা সকলের ফোনে ঘুরে বেড়াচ্ছে। ভিডিওতে দেখা যায় কিছু সহযোগীদের নিয়ে জু’য়ার আসর বসিয়েছেন চেয়ারম্যান আব্দুস ছালাম এবং একইসাথে অন্য এক সহযোগীর সহায়তায় আ’গুন দিয়ে মা’দকদ্রব্য সেবন করছেন।

এ বি’ষয়ে চেয়ারম্যান আব্দুস ছালামের সাথে যোগাযোগ করা হলে তিনি অ’ভিযোগ অস্বীকার করে বি’ষয়টিকে প্রতিপক্ষের চ’ক্রান্ত হিসেবে উল্লেখ করেছেন। এসময় তিনি আরও বলেন, মা’দকের ভিডিও’র সত্যতা মিললে পদ থেকে সরে যাবেন তিনি।

অপরদিকে এ বি’ষয়ে অতিরিক্ত জে’লা প্রশাসক নুর কুতুবুল আলম বলেন, তিনি ভিডিওটি দেখেছেন। অ’ভিযোগের বি’ষয়টি খতিয়ে দেখা হবে এবং সত্যতা মিললে অন্যান্য মা’দকসেবীদের মতো সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, তার বি’রুদ্ধে দীর্ঘদিন যাবৎ সহযোগীদের নিয়ে ইউনিয়ন পরিষদে নিয়মিত জু’য়া খেলা ও ইয়াবা সেবনের অ’ভিযোগ আছে। এছাড়া এর আগেও এই চেয়ারম্যানের বি’রুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় ও পঞ্চগড়ের বোদা থানায় ভারতীয় শাড়ি ও ফেনসিডিল চু’রির অ’ভিযোগে মা’মলা হয়েছিলো।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com