বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১০:২৪ অপরাহ্ন

স্বামীকে ঘরে ঘুম পাড়িয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে নববধূর অনশন

স্বামীকে ঘরে ঘুম পাড়িয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে নববধূর অনশন

ঢাকার ধামরাইয়ে ঘরে স্বামীকে রেখেই বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অ’নশন শুরু করেছেন এক নববধূ। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে। শত শত উৎসুক জনতা অ’নশনরত ওই নববধূকে দেখতে ওই প্রেমিকের বাড়িতে এসে ভিড় করছেন।সোমবার এ ঘটনাটি ঘটেছে উপজে’লার যাদবপুর ইউনিয়নের পশ্চিম ভাতকুড়া গ্রামের নৈমুদ্দিনের ছেলে রাশেদুল ইসলামের বাড়িতে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত নববধূ ওই বাড়িতেই অ’নশনরত রয়েছেন। বিয়ে না হওয়া পর্যন্ত তিনি ওই বাড়ি ছাড়বেন না বলে জানিয়েছেন।এলাকাবাসী জানান, মাসখানেক আগে প্রতিবেশী মো. শহিদুল ইসলামের ছেলে মো. হাসনাতের সঙ্গে কাবিন রেজিস্ট্রিমূলে বিয়ে হয় ওই ত’রুণীর। বিয়ের এক মাস যেতে না যেতেই ওই ত’রুণী ভালোবাসার টানে বিয়ের দা’বি নিয়ে প্রেমিকের বাড়িতে গিয়ে অ’নশন শুরু করেছেন।

সবচেয়ে মজার খবর হল- ওই নববধূর স্বামী শ্বশুরালয়ে বেড়াতে এলে তাকে ঘুম পাড়িয়ে ঘরের ভেতর রেখে সোমবার বেলা ১১টার দিকে যাদবপুর ইউনিয়নের পশ্চিম ভাতকুড়া গ্রামের নৈমুদ্দিনের ছেলে রাশেদুল ইসলামের বাড়িতে অ’নশন শুরু করেন নববধূ। তার আগমন বার্তা পেয়েই রাশেদুল ইসলাম রা’গে-ক্ষো’ভে-অ’ভিমানে বাড়ি ছে’ড়ে পা’লিয়ে যান বলে জানা গেছে।

এ ব্যাপারে রাশেদুল ইসলামের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, বিয়ের আগে তার স’ঙ্গে আমার স’ম্পর্ক ছিল। সে তো আমাকে ফাঁ’কি দিয়ে অন্যত্র বিয়ে করেছে। এখন তাকে ভালো না লাগায় বিয়ের দা’বি নিয়ে আমার বাড়িতে এসে অ’নশন শুরু করেছে। এটা ভারি অ’ন্যায়; আমি এটা ব’রদাশত করব না। আমি এর একটা বিহিত করেই ছাড়ব।

এ ব্যাপারে অ’নশনরত নববধূ জানান, বিয়ের আগে থেকেই রাশেদুল ইসলামের সঙ্গে আমার ভালোবাসার সম্পর্ক। সে আমাকে বিয়ে করবে বলে আমার না’রীত্ব হ’রণ করেছে। আমি তাকে ছাড়া অন্যত্র বিয়ে করতে মোটেও রাজি ছিলাম না। আমার পরিবারের লো’কজন জো’র করে আমাকে অন্য ছে’লের সঙ্গে বিয়ে দেয়; তবে এটা আমি মেনে নেইনি।

এক মাস আমার অনেক ক’ষ্টে কে’টেছে। আমার কাছে একটি মাস মনে হয়েছে ১০০ বছরের সমান। আমি রাশেদুলকেই স্বামী হিসেবে চাই। তাকে ছাড়া আমি বাঁ’চব না।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com