মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন

ছেলের বিয়েতে ৭০০ জনকে খাবার হোম ডেলিভারি করলেন বাবা

ছেলের বিয়েতে ৭০০ জনকে খাবার হোম ডেলিভারি করলেন বাবা

বিয়ে মানেই উৎসব আর সেই সাথে কবজি ডুবিয়ে খাওয়াদাওয়া। তবে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বদলে গেছে সেই পরিস্থিতি। জনসমাবেশ এড়াতো বিয়ের অনুষ্ঠানের ক্ষেত্রেও দেয়া হয়েছে বিভিন্ন নীতিমালা৷ কিন্তু তাই বলেতো বিয়ে থেমে থাকবে না। আর এইসময়ে ছেলের বিয়েতে আয়োজনের কমতি রাখতে চাননি এক বাবা৷ একারণে তিনি বেছে নিয়েছেন সম্পূর্ণ ভিন্ন এক পন্থা। ছেলের বিয়েতে ৭০০ জনের বাসায় হোম ডেলিভারি করেছেন তিনি।

ঘটনাটি ঘটেছে ভারতের চেন্নাইয়ে। সোমবার (১৪ ডিসেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের একটি প্রতিবেদনে বিষয়টি তুলে ধরা হয়। আর এরপর থেকেই ওই বাবাকে প্রশংসায় ভাসাচ্ছেন নেটিজেনরা।

প্রতিবেদন থেকে জানা গেছে, ওই বিয়েতে আরাসুভাই আরাসু ক্যাটারার নামে একটি ক্যাটারিং সংস্থা ১২ রকমের পদ রান্না করে। এই ১২ পদের মধ্যে ছিল সাম্বার, রসম, পুলি সাধামসহ আরও অনেক কিছু। তারপর সুদৃশ্য ব্যাগ এবং টিফিনবক্সে ওই খাবার ভরা হয়। সঙ্গে দেওয়া হয় কলাপাতা।

পরবর্তীতে বরেরই এক বন্ধু লজিস্টিকস সংস্থা উনানু টেকনোলজিসের সাহায্যে ৭০০ জন অতিথির বাড়িতে পৌঁছে দেওয়া হয় ওই খাবার এবং সাথে একটি নিমন্ত্রণপত্র। নিমন্ত্রণপত্রে লেখা ছিলো নবদম্পতিকে আশীর্বাদ করে সবাই যেন ওই খাবার গ্রহণ করে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com