সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন

অভিনেত্রীর মৃত্যুর পর অডিও ফাঁস, বাড়ছে রহস্য

অভিনেত্রীর মৃত্যুর পর অডিও ফাঁস, বাড়ছে রহস্য

গত ৭ ডিসেম্বর করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ভারতীয় অভিনেত্রী দিব্যা ভাটনগর। আর এই অভিনেত্রীর মৃত্যুর পর ফাঁস হয়েছে একটি অডিও রেকর্ড যা সকলের মনে সন্দেহ তৈরি করেছে। অনেকেই মনে করছেন দিব্যার মৃত্যুর জন্য দায়ী তার স্বামী গগন।

বিষয়টি মূলত সামনে আনেন কয়েক দিন আগে প্রয়াত অভিনেত্রী দিব্যার ঘনিষ্ঠ বন্ধু আরেক টেলিভিশন তারকা দেবলীনা ভট্টাচার্য। তিনি জানিয়েছিলেন, দিব্যার স্বামী গগন দিব্যাকে দিনের পর দিন মানসিক এবং শারীরিক নির্যাতন করতেন। আর এই নির্যাতনের ফলেই রোগের সাথে লড়াই করার ক্ষমতা হারিয়ে ফেলেছিল দিব্যা।

এরপর সম্প্রতি দেবলীনা তার ইনস্টগ্রামে একটি দিব্যার কথার একটি অডিও ক্লিপ শেয়ার করেছেন। সেখানে দিব্যা বলেছিলেন গগন তাকে কীভাবে অত্যাচার করতেন। অডিও ক্লিপটি শেয়ার করে দেবলীনা লিখেছেন, ‘তবুও অপরাধ ঘটার জন্য আমরা অপেক্ষা করি। মানুষ শুধু তামাশা দেখে। ওই আসামিটা এখনও স্বাধীনভাবে ঘুরে বেড়াচ্ছে এবং মানুষের কাছ থেকে সমর্থন চাচ্ছে। মানুষ কতটা নির্লজ্জ এবং নির্দয় হতে পারে। ওই আসামিটাকে যত তাড়াতাড়ি সম্ভব জেলে পাঠানো দরকার।’

এদিকে ওই অডিওতে দিব্যাকে বলতে শোনা গেছে গগন তাকে বেল্ট, জুতা দিয়ে মারধর করতেন। কিন্তু নির্যাতন নিয়ে মুখ খুললে গগন তার মা এবং ভাইয়ের ক্ষতি করতে পারেন। আর এই ভয়েই তিনি সবকিছু সহ্য করে নিচ্ছিলেন। চুপ করে ছিলেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com